অভ্যন্তরীণ বিশ্বাস 49ers, ব্র্যান্ডন Aiyuk সীমিত উইন্ডো আছে

অভ্যন্তরীণ বিশ্বাস 49ers, ব্র্যান্ডন Aiyuk সীমিত উইন্ডো আছে


সান ফ্রান্সিসকো 49ers দুই সপ্তাহেরও কম সময়ের মধ্যে প্রশিক্ষণ শিবির শুরু করে এবং দলটি এখনও তারকা রিসিভার ব্র্যান্ডন আইয়ুককে একটি নতুন চুক্তিতে স্বাক্ষর করার কাছাকাছি নয়।

49ers কথিত Aiyuk একটি চুক্তি প্রস্তাব প্রতি বছর $26 মিলিয়ন মূল্যের, কিন্তু তারা Aiyuk এর জিজ্ঞাসা মূল্য পূরণের কোন ইঙ্গিত দেখায়নি, যা $30M-প্রতি-বছরের পরিসরে বলে মনে করা হয়।

এনএফএল নেটওয়ার্কের “দ্য ইনসাইডারস” এর একটি সাম্প্রতিক পর্বের সময়, ইয়ান রেপোপোর্ট ইঙ্গিত দিয়েছিল যে দুই পক্ষের একটি চুক্তিতে আঘাত করার সময় শেষ হতে পারে।

“তথ্য কি যে ব্র্যান্ডন আইয়ুক, যিনি নিশ্চিতভাবে একটি চুক্তির মেয়াদ বাড়ানোর যোগ্য, তার এখনও একটি নেই,” র‌্যাপোপোর্ট মো. “এবং সত্যিই, এটি আপনাকে অবাক করে তোলে… তিনি কি নতুন চুক্তি ছাড়াই মাঠে নামবেন? এই বাজারটি নিজেকে খুব ভালভাবে সংজ্ঞায়িত করেছে এবং সত্য যে তার কোনও চুক্তি হয়নি, ঘড়িটি তার দিকে টিক টিক করছে।”

Aiyuk 49ers এ প্রক্রিয়াটিকে সহজ করেনি।

তিনি এই অফসিজনে বিভিন্ন কারণে শিরোনাম অর্জন করছেন, যার সবকটিই তাকে জড়িত করেছে আপাতদৃষ্টিতে ইঙ্গিত দেয় যে তিনি সান ফ্রান্সিসকো থেকে বেরিয়ে আসতে চান।

26 বছর বয়সী ওয়াইডআউট প্রথম জুনের মাঝামাঝি সময়ে মাথা ঘুরিয়েছিল যখন তিনি প্রাক্তন সতীর্থ এবং বর্তমান ওয়াশিংটন কমান্ডার কোয়ার্টারব্যাক জেডেন ড্যানিয়েলসকে বলেছিলেন যে ৪৯ জন তাকে চায়নি আর

কয়েক দিন পরে, আইয়ুক একটি ইনস্টাগ্রাম পোস্টে মন্তব্য করেন 49ers এ ছায়া নিক্ষেপ কথিতভাবে তার জন্য বাণিজ্য অফার অন্বেষণ করার জন্য এবং তিনি কয়েকদিন আগে একটি পোস্ট করে সেটি অনুসরণ করেছিলেন কমান্ডারদের অনুশীলন ফিল্মের ছবি তার TikTok পৃষ্ঠায়, তিনি ড্যানিয়েলসের সাথে পুনরায় মিলিত হওয়ার জন্য ওয়াশিংটনে ট্রেড করতে চান।

বিষয়গুলি এই মুহূর্তে দাঁড়িয়ে আছে, Aiyuk তার পঞ্চম বছরের বিকল্পের অধীনে 2024 সালের জন্য সান ফ্রান্সিসকোতে $14.124M এর চুক্তির অধীনে রয়েছে। তিনি 2025 সালে একজন ফ্রি এজেন্ট হওয়ার জন্য নির্ধারিত কিন্তু 49ers তাকে ট্যাগ করতে এবং একটি অতিরিক্ত সিজনের জন্য রাখতে পারে।





Source link