অ্যাকসেস হোল্ডিংসের শেয়ারহোল্ডাররা অধিকার ইস্যুতে সমর্থনের প্রতিশ্রুতি দেয়

অ্যাকসেস হোল্ডিংসের শেয়ারহোল্ডাররা অধিকার ইস্যুতে সমর্থনের প্রতিশ্রুতি দেয়


Access Holdings PLC-এর শেয়ারহোল্ডাররা কোম্পানির বৃদ্ধির কৌশলের প্রতি আস্থা প্রকাশ করেছে এবং চলমান N351bn রাইট ইস্যুর জন্য তাদের সমর্থনের প্রতিশ্রুতি দিয়েছে।

এটি, তারা, সাম্প্রতিক “অধিকার ইস্যু পিছনের ঘটনা” উপস্থাপনায় নাইজেরিয়ান এক্সচেঞ্জ (এনজিএক্স) লাগোস অফিসে অনুষ্ঠিত.

শেয়ারহোল্ডাররা তার চিত্তাকর্ষক ট্র্যাক রেকর্ড এবং ধারাবাহিক লভ্যাংশ প্রদানের জন্য অ্যাক্সেস হোল্ডিং-এর প্রশংসা করেছেন, যা কোম্পানির নেতৃত্বে তাদের আস্থাকে শক্তিশালী করেছে।

ন্যাশনাল কো-অর্ডিনেটর, প্রাগম্যাটিক শেয়ারহোল্ডার অ্যাসোসিয়েশন অফ নাইজেরিয়ার, বিসি বাকারে বলেছেন, “যেহেতু অ্যাকসেস ব্যাঙ্ক প্রথম N0.65-এ স্টক এক্সচেঞ্জে লেনদেন শুরু করেছিল, আমরা শেয়ারহোল্ডাররা এর অবিশ্বাস্য বৃদ্ধি দেখেছি এবং প্রচুর মূল্য অর্জন করেছি, স্টক এখন N19-এ লেনদেন করে৷ 9 জুন পর্যন্ত 35.

“আত্মবিশ্বাসী হোন যে গ্রুপের সম্প্রসারণের একত্রীকরণ পর্যায়টি সম্পূর্ণরূপে রূপ নেয় এবং ব্র্যান্ডের লাভজনকতা ক্রমাগত বাড়তে থাকে, আমরা যারা শুরু থেকেই এই যাত্রায় ছিলাম তারা এখন লাফ দেওয়ার কথা নয়।

“আমরা রাইটস ইস্যু থেকে শুরু করে ক্যাপিটালাইজেশন প্ল্যানগুলিকে সম্পূর্ণরূপে সমর্থন করি এবং অ্যাক্সেস হোল্ডিংগুলির জন্য সামনে থাকা ভবিষ্যতের জন্য উত্তেজিত।”

বাকারে প্রতিনিধিত্বকারী শেয়ারহোল্ডারদের গ্রুপ দ্বারা প্রকাশ করা অবস্থান, শেয়ারহোল্ডারদের অন্য চারটি গ্রুপ দ্বারা সমর্থন করা হয়েছিল।

ইভেন্টে বক্তৃতাকালে, Aigboje Aig-Imoukhuede, চেয়ারম্যান, Access Holdings, অধিকার ইস্যুটির সাফল্যের প্রতি আস্থা প্রকাশ করেন, জোর দিয়ে বলেন যে এটি 2027 সালের মধ্যে আফ্রিকার শীর্ষ পাঁচটি আর্থিক প্রতিষ্ঠানের একটি হওয়ার লক্ষ্যে অ্যাক্সেস হোল্ডিংসকে এগিয়ে নিয়ে যাবে।

রাইট ইস্যু, শেয়ার প্রতি N19.75 এ 17,772,612,811 সাধারণ শেয়ার অফার করে, এটি হল একটি মূলধন বৃদ্ধির প্রোগ্রামের প্রথম অংশ যা $1.5 বিলিয়ন পর্যন্ত বাড়াতে পারে। তহবিলগুলি কোম্পানির আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে, কার্যকরী মূলধনের চাহিদা সমর্থন করতে এবং এর ব্যাঙ্কিং এবং নন-ব্যাঙ্কিং সাবসিডিয়ারিগুলিতে জৈব বৃদ্ধির জন্য ব্যবহার করা হবে।

Aig-Imoukhuede বলেন, “আমরা আমাদের শেয়ারহোল্ডারদের দৃঢ় সমর্থনের জন্য কৃতজ্ঞ। যেহেতু এক্সেস ব্যাংক 2002 সালে পুনঃপুঁজি করা হয়েছিল, আমরা ধারাবাহিকভাবে বিনিয়োগকারী জনসাধারণের কাছে করা সমস্ত প্রতিশ্রুতি রক্ষা করেছি এবং আমরা যে সমস্ত চক্রাকার মাইলফলকগুলি অর্জনের জন্য সেট করেছি তা বাস্তবায়িত করেছি।

“বর্তমান পাঁচ বছরের কৌশলগত চক্রের লক্ষ্যমাত্রা পূরণ করতে বোলাজি অ্যাগবেডে এবং রুজভেল্ট ওগবোনার নেতৃত্বে গোষ্ঠীর ব্যবস্থাপনায় আমার অটুট আস্থা রয়েছে। আমরা 2027 এর দিকে অগ্রসর হওয়ার সাথে সাথে আমরা আমাদের শেয়ারহোল্ডারদের কাছে ব্যতিক্রমী মূল্য সরবরাহ করতে এবং একটি শীর্ষস্থানীয় বৈশ্বিক আর্থিক প্রতিষ্ঠান হিসাবে আমাদের অবস্থান মজবুত করতে প্রতিশ্রুতিবদ্ধ,” তিনি যোগ করেছেন।

রুজভেল্ট ওগবোনা, এক্সেস ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা, বিশ্বব্যাপী ব্যাংকিং লিডার হওয়ার প্রতি কোম্পানির প্রতিশ্রুতি তুলে ধরেন। তিনি উল্লেখ করেছেন যে ব্যাঙ্কের লক্ষ্য 2027 সালের মধ্যে গ্রাহক সংখ্যা 125 মিলিয়নে উন্নীত করা এবং বিশ্বব্যাপী শীর্ষ পাঁচটি ব্যাঙ্কের মধ্যে একটি হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করা।



Source link