ইজা ইউরি লিমার বিশ্বাসঘাতকতা প্রকাশ করে;  মিরাসোল প্লেয়ারের সাথে গায়িকা গর্ভবতী

ইজা ইউরি লিমার বিশ্বাসঘাতকতা প্রকাশ করে; মিরাসোল প্লেয়ারের সাথে গায়িকা গর্ভবতী


শিল্পী ক্রীড়াবিদ থেকে আপোষমূলক বার্তাগুলির প্রিন্ট পেয়েছেন৷ সোশ্যাল মিডিয়ায় এই সিদ্ধান্তের কথা জানানো হয়।




ইজা ইউরি লিমা

ইজা ইউরি লিমা

ছবি: প্রজনন / Instagram Iza এবং Yuri Lima / Esporte News Mundo

গায়ক ইজা এই বুধবার (10) ঘোষণা করেছেন যে তিনি মিরাসোলের খেলোয়াড় ইউরি লিমার সাথে তার সম্পর্ক শেষ করছেন। শিল্পী প্রকাশ ক ইনস্টাগ্রাম পোস্ট যেটি মিডফিল্ডার দ্বারা বিশ্বাসঘাতকতা করেছিলেন, যিনি সেরি বি তে খেলেন।

খবরটি জনসাধারণকে অবাক করেছিল, কারণ এপ্রিলে দম্পতি ঘোষণা করেছিলেন যে তারা একটি সন্তানের প্রত্যাশা করছেন, 2023 সালে তাদের সম্পর্ক শুরু করার পরে। শিল্পী গর্ভাবস্থার ষষ্ঠ মাসে।

– এবং এটাও জিজ্ঞাসা করুন যে আপনি আমার মুহূর্তটিকে সম্মান করেন, কারণ আমি এটাই বলতে যাচ্ছি। তিনি আমাকে প্রতারিত। আমি বিশ্বাস করতে পারছি না আমি এটা বলছি। আমার সাথে থাকার আগে তার সাথে এমন একজনের সাথে তার কথোপকথন হয়েছিল। সে কখনই তার সাথে কথা বলা বন্ধ করে দেয় এবং আপনি তাকে জানতে পারবেন, কারণ সে সত্যিই পরিচিত হতে চায় – ইজা বলল।

গায়ক ব্যাখ্যা করেছেন যে তিনি হোয়াটসঅ্যাপের মাধ্যমে অ্যাথলিটের কাছ থেকে কথোপকথন পেয়েছেন, এমন সামগ্রী সহ যা প্রমাণ করবে যে তার সঙ্গী একজন মহিলার সাথে প্রতারণা করছে।

– প্রিন্টগুলি আমার কাছে পৌঁছেছে এবং সম্ভবত আপনার কাছে পৌঁছাবে। আমি এই খবরটি শুধু ইউরির সাথেই নয়, তার পরিবারের সাথেও শেয়ার করছি, যার কাছে আমি ক্ষমাপ্রার্থী। এখন থেকে, আমি মনে করি এটি একটি হরর শো হতে চলেছে। এটা সত্যিই একটি সার্কাস যারা খ্যাতি চান, উন্মুক্ত মিথ্যা, প্রতারণা, ময়লা. এটি ঘটবে, এটি অনিবার্য – তিনি বিলাপ করলেন।

ভিডিওটি প্রকাশের সময় ইতিমধ্যে 1.5 মিলিয়নেরও বেশি লাইক পেয়েছে।

মশলাদার বার্তা

লিও ডায়াসের মতে, বিশ্বাসঘাতকতার সাথে ভিডিও কল, প্রচুর যৌন বিষয়বস্তুর সাথে নগ্ন এবং অডিও বিনিময়ও জড়িত ছিল। কলামিস্টের মতে প্রমাণ, তার কলামে R$30,000 প্রদানের প্রস্তাব দেওয়া হয়েছিল, কিন্তু প্রস্তাবটি প্রত্যাখ্যান করা হয়েছিল।

কলাম অনুসারে, একটি বার্তা খেলোয়াড়ের “যৌন ক্ষুধা” প্রকাশ করে, যিনি ইজার সাথে সম্পর্ক শুরু করার আগে এই ব্যক্তির সাথে ইতিমধ্যে জড়িত ছিলেন।

— আমি এই ভিডিওটি প্রায় ছেড়েই যাইনি, কি সুন্দর জিনিস, আমার ঈশ্বর, আমি তোমাকে হত্যা করতে চাই, তুমি আমার বেশ্যা, আমার জন্য বেশ্যা হতে পারফেক্ট। আমি তোমাকে এভাবেই চেয়েছিলাম, যতবারই আমি সেক্স করতে চাই, চোদাচুদি করতে, উপভোগ করতে চাইতাম, আমি তোমাকে কল করতাম—ইউরি লিমা লিখত।

গায়ক ইতিমধ্যেই তার বয়ফ্রেন্ডকে সিরিজ বি গেমসে সম্মানিত করেছেন, ইন্টারনেটকে উন্মাদনায় পাঠিয়েছেন। একটি দ্বৈত খেলায়, ইজা দেখেছেন হোম টিম 1-0 হেরেছে।





Source link