উরুগুয়েকে হারিয়ে কোপা আমেরিকার ফাইনালে উঠেছে কলম্বিয়া

উরুগুয়েকে হারিয়ে কোপা আমেরিকার ফাইনালে উঠেছে কলম্বিয়া


প্রবন্ধ বিষয়বস্তু

চার্লোট, এনসি — জেফারসন লারমা 39 তম মিনিটে গোল করেন, এবং কলম্বিয়া লিওনেল মেসি এবং আর্জেন্টিনার বিরুদ্ধে কোপা আমেরিকার ফাইনালে পৌঁছানোর জন্য বুধবার রাতে উরুগুয়ের বিরুদ্ধে 1-0 ব্যবধানে জয়ে পুরো দ্বিতীয়ার্ধে একজন লোককে ছোট করে খেলেছে।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

ড্যানিয়েল মুনোজ তার দ্বিতীয় হলুদ কার্ডের জন্য প্রথমার্ধের স্টপেজ টাইমে বহিষ্কৃত হন, কিন্তু কলম্বিয়া 2001 সালে আয়োজক হিসাবে তার একমাত্র কোপা শিরোপা জয়ের পর প্রথমবারের মতো চ্যাম্পিয়নশিপে পৌঁছতে পারে। কলম্বিয়া তার অপরাজিত ধারাটিকে একটি দলের রেকর্ড 28 ম্যাচে বাড়িয়েছে। , 1992-94 থেকে একটি বেশি এবং পুরুষদের আন্তর্জাতিক ফুটবলে সবচেয়ে দীর্ঘতম বর্তমান ধারা।

একটি বিতর্কিত ম্যাচে যার মধ্যে সাতটি হলুদ কার্ড এবং একটি লাল ছিল, উভয় দলের খেলোয়াড়রা চূড়ান্ত বাঁশিতে মাঠের মধ্যে ধাক্কাধাক্কি করে এবং ধাক্কা দেয়। ডারউইন নুনেজ এবং প্রায় এক ডজন উরুগুয়ের সতীর্থরা স্ট্যান্ডে চলে গেলেন যখন ভক্তদের মধ্যে ঝগড়া হয়। একটি ভিডিওতে দেখা গেছে নুনেজ কলম্বিয়ান দলের রঙে একজন ভক্তকে আঘাত করছেন।

ফ্লোরিডার মিয়ামি গার্ডেনে রোববার রাতে মুখোমুখি হচ্ছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ও কলম্বিয়া। আলবিসেলেস্তেরা রেকর্ড 16 তম কোপা শিরোপা চাইছে এবং 2008-12 থেকে স্পেনে যোগ দিতে চাইছে একমাত্র দেশ হিসেবে যারা টানা তিনটি বড় চ্যাম্পিয়নশিপ জিতেছে।

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

শনিবার রাতে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে কানাডার মুখোমুখি হতে শার্লটেই থাকবে উরুগুয়ে।

ব্যাঙ্ক অফ আমেরিকা স্টেডিয়ামকে হলুদ জার্সি এবং পতাকায় ভরে 70,644 জন কলম্বিয়াপন্থী ভিড়ের আগে, উরুগুয়ে টুর্নামেন্টে প্রথমবারের মতো পিছিয়ে পড়ে।

জেমস রদ্রিগেজের কর্নার কিকটি লারমা স্বল্প পরিসর থেকে হেড করেছিলেন, যিনি তার তৃতীয় আন্তর্জাতিক এবং টুর্নামেন্টের দ্বিতীয় গোলের জন্য হোসে মারিয়া গিমেনেজকে ছাড়িয়ে যান। রদ্রিগেজের টুর্নামেন্টে ছয়টি অ্যাসিস্ট রয়েছে – অন্য যেকোনো খেলোয়াড়ের মোট তিনগুণ।

ম্যাক্সিমিলিয়ানো আরাউজোর বেপরোয়া স্লাইড ট্যাকেলের জন্য 31তম মিনিটে মেক্সিকান রেফারি সিজার রামোসের কাছ থেকে মুনোজ তার প্রথম হলুদ কার্ড পান এবং দ্বিতীয়টি ম্যানুয়েল উগার্তে পেটে কনুই করার জন্য।

ডারউইন নুনেজ রিচার্ড রিওসকে লাথি মারার পর রেফারি খেলা বন্ধ করতে ব্যর্থ হলে 55তম মিনিটে রামোসের সাথে তর্ক করার জন্য রদ্রিগেজকে হলুদ কার্ড দেওয়া হয়।

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

রিওসকে স্ট্রেচারে সরিয়ে দেওয়া হয়েছিল, ম্যাচে পুনরায় প্রবেশ করেছিলেন, তারপরে অন্য চ্যালেঞ্জে নেমেছিলেন এবং 62 তম মিনিটে প্রতিস্থাপিত হয়েছিল। রদ্রিগেজকে একই সঙ্গে সরিয়ে দেওয়া হয় তাকে ফাইনালের জন্য যোগ্য রাখতে।

68তম মিনিটে নিকোলাস দে লা ক্রুজকে থামানো পর্যন্ত কলম্বিয়ার গোলরক্ষক ক্যামিলো ভার্গাসকে তার প্রথম সেভ করতে হয়নি।

68 গোলের সাথে উরুগুয়ের ক্যারিয়ারের নেতা লুইস সুয়ারেজ 66তম মিনিটে প্রবেশ করেন এবং 71তম মিনিটে একটি শট পোস্টের বাইরে দিয়ে আঘাত করেন। বিরক্তিতে দুহাতে মাথা চেপে ধরল।

কলম্বিয়ার দ্বিতীয়ার্ধের আরেক সাব মাতেউস উরিবে ৮৮তম সময়ে একটি ওপেন শট করেন এবং স্টপেজ টাইমের চতুর্থ মিনিটে উরিবের ওপেন শট স্লাইডিং গোলরক্ষক সার্জিও রোচেটের শরীর থেকে এবং তারপর ক্রসবারে লেগে যায়।

গোলের জন্য মরিয়া হয়ে শেষ মিনিটে রচেটকে মাঠে নিয়ে যায় উরুগুয়ে।

ম্যাচটি 90-ডিগ্রি তাপে এমন একটি পৃষ্ঠে খেলা হয়েছিল যা গেমটি শুরুর কয়েক সপ্তাহে কৃত্রিম টার্ফ থেকে ঘাসে রূপান্তরিত হয়েছিল।

এনএফএল-এর ক্যারোলিনা প্যান্থার্সের খেলোয়াড়রা তাদের ঘরের মাঠে ঘাসের উপর খেলার বিলাসিতা নিয়ে ফুটবল দলগুলির বিষয়ে স্পষ্টভাষী। ভেন্যুতে এনএফএল গেমগুলি কৃত্রিম টার্ফে খেলা হয়, যা খেলোয়াড়দের মতে তাদের আঘাতের জন্য আরও সংবেদনশীল করে তোলে।

প্রবন্ধ বিষয়বস্তু



Source link