এখানে ছবির দৃশ্যে টম হ্যাঙ্কসকে ডিজিটালভাবে পুনরুজ্জীবিত দেখা যাচ্ছে

এখানে ছবির দৃশ্যে টম হ্যাঙ্কসকে ডিজিটালভাবে পুনরুজ্জীবিত দেখা যাচ্ছে


অভিনেতা টম হ্যাঙ্কস এবং রবিন রাইট একটি ট্রেলারে ডিজিটালভাবে পুনরুজ্জীবিত হওয়ার পরে এখানে ছবির চিত্রগুলি সোশ্যাল মিডিয়ায় বিতর্কের কারণ হয়

এখানে, অস্কার বিজয়ী রোবেট জেমেকিসের নতুন ফিল্ম, এটির প্রিমিয়ারের আগে থেকেই গুঞ্জন সৃষ্টি করেছে৷ ফিচার ফিল্ম, যার অফিসিয়াল ট্রেলারটি গত মাসের শেষে প্রকাশিত হয়েছিল, বিস্ময় সৃষ্টি করেছিল যখন এটি তার দুই নায়কের ছবি দেখিয়েছিল, টম হ্যান্কস এবং রবিন রাইট, ডিজিটালি পুনরুজ্জীবিত।



ছবি: ডিসক্লোজার/সনি পিকচার্স/ক্যানালটেক

শিরোনাম, যা পরিচালক এবং তারকাদের মধ্যে আরেকটি পুনর্মিলন চিহ্নিত করে ফরেস্ট গাম্প – গল্পকার (1994), রিচার্ড ম্যাকগুয়ারের একটি গ্রাফিক উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং হাজার হাজার বছর ধরে এর ভূখণ্ডে ঘটে যাওয়া এক টুকরো জমি এবং সমস্ত রূপান্তর অনুসরণ করে।

যদিও অনেক ঘটনা সাইটে সংঘটিত হয়, ফিল্মটি বিশেষত সেই দশকগুলিতে ফোকাস করে যেখানে হ্যাঙ্কস এবং রাইটের নেতৃত্বে একটি পরিবার জমিতে বাস করত। একই পয়েন্টে একটি স্থির ক্যামেরা ব্যবহার করে, শিরোনামটি এই দম্পতি, তাদের বন্ধুবান্ধব এবং পরিবারের দ্বারা সময়কালে অভিজ্ঞতার সমস্ত দুঃখ এবং আনন্দ দেখায়।

 

অভিনেতারা ভিজ্যুয়াল ইফেক্ট দিয়ে তরুণ হয়েছেন

এই জুটির প্রাথমিক মুহূর্তগুলিকে চিত্রিত করার জন্য, যখন অভিনেতা এখনও তরুণ রিচার্ডের ভূমিকায় এবং রবিন আবেগপ্রবণ মার্গারেটের ভূমিকায় অভিনয় করেন, পরিচালক জেমেকিস অবশ্য ভিন্ন কিছু চেষ্টা করার সিদ্ধান্ত নেন।

কৃত্রিম দ্রব্য গ্রহণ করার পরিবর্তে, সাধারণত বয়সের চরিত্রগুলির জন্য অভ্যস্ত, চলচ্চিত্র নির্মাতা হ্যাঙ্কস এবং রাইটকে মেকআপ এবং ডিজিটাল সরঞ্জামগুলির সাথে পুনরুজ্জীবিত করার সিদ্ধান্ত নেন। অন্তত বলার জন্য একটি বিতর্কিত সিদ্ধান্ত, যা এই প্রযুক্তিগত হস্তক্ষেপগুলি কতদূর যেতে পারে সে সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের জন্ম দিয়েছে।




টম হ্যাঙ্কস এবং রবিন রাইটের সাথে এখানে ছবির দৃশ্য (ছবি: প্রকাশ/সনি পিকচার্স)

টম হ্যাঙ্কস এবং রবিন রাইটের সাথে এখানে ছবির দৃশ্য (ছবি: প্রকাশ/সনি পিকচার্স)

ছবি: ক্যানালটেক

এটা মনে রাখা দরকার যে এটি অবশ্যই প্রথমবার নয় যে অভিনেতারা ডিজিটালভাবে পুনরুজ্জীবিত হয়েছেন। ভিতরে ইন্ডিয়ানা জোন্স এবং ডেসটিনি এর রেলিক (2023), যেমন হ্যারিসন ফোর্ড তিনি প্রায় 100 টিরও বেশি ভিজ্যুয়াল ইফেক্ট পেশাদারদের প্রচেষ্টার জন্য গল্পের প্রথম চলচ্চিত্রগুলির মতোই তরুণ ছিলেন।

প্রকাশিত ট্রেলারে সনি ছবি, তবে, প্রভাব এখানে আরও বেশি মনোযোগ আকর্ষণ করে বলে মনে হচ্ছে। চিত্রগুলিতে অভিনেতাদের তারুণ্যের সংস্করণগুলি স্পষ্টভাবে দেখা সম্ভব, যা, বিশেষত হ্যাঙ্কসের ক্ষেত্রে, বেশ নরম ছিল, ছবিতে তারকার চেহারার সাথে ঘনিষ্ঠভাবে সাদৃশ্যপূর্ণ। আমি বড় হতে চাই (1988)।

ভ্যানিটি ফেয়ারে, রবার্ট জেমেকিস স্বীকার করেছেন যে, যদিও তাকে সবসময় একজন ফিল্মমেকার হিসেবে চিহ্নিত করা হয়েছে যিনি ভিজ্যুয়াল এফেক্টের উপর ফোকাস করেছিলেন, এই ছবিতে তিনি এই শিরোনামটি একবার এবং সর্বদা আলিঙ্গন করতে চেয়েছিলেন। পরিচালকের মতে, যাইহোক, এটি শুধুমাত্র অভিনেতাদের উত্সর্গের কারণেই সম্ভব হয়েছিল, যারা চরিত্রগুলির বয়সের সাথে সামঞ্জস্যপূর্ণ মনোভাব নিয়ে এসেছেন।

“[Here] এটি শুধুমাত্র কাজ করে কারণ পারফরম্যান্স এত ভাল। টম এবং রবিন উভয়েই তাৎক্ষণিকভাবে বুঝতে পেরেছিলেন যে, 'ঠিক আছে, আমাদের ফিরে যেতে হবে এবং 50 বা 40 বছর আগে আমরা কে ছিলাম তা জানাতে হবে, এবং আমাদের সেই শক্তি, সেই ধরণের অবস্থান আনতে হবে এবং এমনকি আমাদের কণ্ঠ আরও জোরে তুলতে হবে।' এই ধরনের জিনিস,” পরিচালক ব্যাখ্যা করেছেন।



এখানে নায়করা তাদের চরিত্রগুলির পুরানো সংস্করণের মতো দেখতে মেকআপ পরেছেন (ছবি: প্রকাশ/সনি ছবি)

এখানে নায়করা তাদের চরিত্রগুলির পুরানো সংস্করণের মতো দেখতে মেকআপ পরেছেন (ছবি: প্রকাশ/সনি ছবি)

ছবি: ক্যানালটেক

টম হ্যাঙ্কস এবং রবিন রাইট ছাড়াও, ড্রামা ফিল্মে পল বেটানিও রয়েছে (ওয়ান্ডাভিশন), কেলি রেইলি (ইয়েলোস্টোন) ই মিশেল ডকারি (ডাউনটন অ্যাবে) এর কাস্টে।

এরিক রথের সাথে অংশীদারিত্বে রবার্ট জেমেকিস নিজেই লিখেছেন, এখানে 15 নভেম্বর, 2024-এ প্রেক্ষাগৃহে হিট।

উৎস: বিবিসি e ভ্যানিটি ফেয়ার

ট্রেন্ডিং নো ক্যানালটেক:



Source link