এমেরডেল তারকা প্রকাশ করেছেন যে লিডিয়ার স্যামসনকে ক্ষমা করার জন্য কী ঘটতে হবে |  সাবান

এমেরডেল তারকা প্রকাশ করেছেন যে লিডিয়ার স্যামসনকে ক্ষমা করার জন্য কী ঘটতে হবে | সাবান


লিডিয়া শুধুমাত্র একটি শর্তে স্যামসনকে ক্ষমা করবে (ছবি: আইটিভি)

এমেরডেল তারকা কারেন ব্লিক প্রকাশ করেছে যে স্যামসন ডিঙ্গল (স্যাম হল) এর জন্য একটি প্রধান জিনিস করতে হবে লিডিয়া ডিঙ্গল তাকে ক্ষমা করতে।

স্যামসন বর্তমানে কিছু গুরুতর সমস্যায় আটকা পড়েছে, পুলিশকে এটি ভাবতে দেওয়ার পরে ম্যাটি বার্টন (অ্যাশ পালমিসিয়ানো) ইচ্ছাকৃতভাবে তাকে ছুরিকাঘাত করেছিল।

বাস্তবে, স্যামসনের বন্ধু জোশ (ওসিয়ান মর্গান) তাকে ম্যাটিতে ঠেলে দেয়, জেনে যে সে একটি ছুরি বহন করছে। তারপর থেকে, এই জুটি সত্যিই কি ঘটেছে তা নিয়ে মিথ্যা বলে আসছেন, এবং ম্যাটিকে কারাগারে সংগ্রাম করে ছেড়ে দেওয়া হয়েছে.

আসন্ন দৃশ্যগুলিতে, লিডিয়া সন্দেহজনক হয়ে উঠতে চলেছে যে সম্ভবত স্যামসন সত্য বলছে না, যদিও তার মিথ্যার দ্বারা সম্পূর্ণরূপে নিশ্চিত হওয়া সত্ত্বেও। অবশেষে যখন তিনি সত্যটি খুঁজে পান, তখন অভিনেত্রী ক্যারেন স্বীকার করেন যে লিডিয়া 'অত্যন্ত হতাশ'।

এই ভিডিওটি দেখতে অনুগ্রহ করে JavaScript সক্ষম করুন এবং একটি ওয়েব ব্রাউজারে আপগ্রেড করার কথা বিবেচনা করুন৷
HTML5 ভিডিও সমর্থন করে

'এমন একটি দৃশ্য রয়েছে যেখানে স্যামসনকে পুলিশ স্টেশন থেকে ছেড়ে দেওয়া হয়েছে এবং সে এই দুশ্চিন্তাগুলি শুরু করে, এই উদ্বেগগুলি এবং সে বাইরে গ্রামে ময়রার সাথে কথোপকথন করে এবং ময়রা মূলত তার সাথে অনুনয় বিনয় করছে: “তুমি সত্যিটা জানো। আপনাকে স্যামসনকে স্বীকার করতে হবে।”

'এবং তখনই সে প্রশ্ন করে এবং বলে, “ম্যাটি যা বলছে তা কি সত্য?” সে এটা টেবিলের উপর রাখে। সে বলে, “আমি তোমাকে ভালোবাসি, আমি তোমাকে বিশ্বাস করেছিলাম, আমি প্রতিটি পদক্ষেপে তোমার কোণে লড়াই করেছি, কিন্তু এটি গুরুতর।”

'সে এটা জানে ম্যাটি জেলে মার খেয়েছে. অথবা তিনি সচেতন যে তিনি যে পরিস্থিতির মধ্যে ছিলেন তা থেকে বেরিয়ে আসার জন্য তিনি নিজেই এটি তৈরি করেছিলেন এবং যখন তিনি কারাগারে ফিরে যাবেন তখন তাকে আক্রমণ করা হবে।

লিডিয়া সন্দেহজনক হতে চলেছে (ছবি: আইটিভি)

'সে সত্যিই চিন্তিত। এটি রক্ষা করা, যত্ন নেওয়া, সঠিক জিনিসটি করতে চাওয়া। একইভাবে স্যাম যেমন করে – তারা এটি সম্পর্কে খুব ভিন্ন উপায়ে চলে।'

লিডিয়া যখন স্যামসনকে সত্য বলতে চায়, স্যাম ডিঙ্গল (জেমস হুটন) আশা করছে সে বিচার থেকে বাঁচতে পারবে.

'তাদের এই তরঙ্গ রয়েছে যেখানে তারা একে অপরের বিরোধিতা করছে, স্যাম এবং লিডিয়া, মাঝে মাঝে কিন্তু তারা সবসময় একসাথে ফিরে আসে,' অভিনেতা জেমস হুটন বলেছেন।

'মূলত লিডিয়া ডিঙ্গলসের নৈতিক কম্পাস। ডিঙ্গল-এর ডিঙ্গল কোড আছে কিন্তু লিডিয়ার কাছে সঠিক উপায় আছে।


হোয়াটসঅ্যাপে মেট্রো সোপস অনুসরণ করুন এবং প্রথমে সমস্ত সাম্প্রতিক স্পয়লার পান!

ধাক্কাধাক্কি EastEnders spoilers শুনতে প্রথম হতে চান? কে করোনেশন স্ট্রিট ছেড়ে যাচ্ছে? Emmerdale থেকে সর্বশেষ গসিপ?

10,000 সাবান ফ্যানের সাথে যোগ দিন মেট্রোর হোয়াটসঅ্যাপ সোপস সম্প্রদায় এবং স্পয়লার গ্যালারিতে অ্যাক্সেস পান, ভিডিও দেখতে হবে, এবং একচেটিয়া সাক্ষাৎকার।

কেবল এই লিঙ্কে ক্লিক করুন, 'চ্যাটে যোগদান করুন' নির্বাচন করুন এবং আপনি আছেন! বিজ্ঞপ্তিগুলি চালু করতে ভুলবেন না যাতে আপনি দেখতে পারেন কখন আমরা সর্বশেষ স্পয়লারগুলি ফেলেছি!

'অবশ্যই স্যাম প্রাথমিকভাবে তার ছেলের পিছনে পুরোপুরি রয়েছে যতক্ষণ না আমরা এই তথ্যটি খুঁজে পাচ্ছি যে সে ঘটনা সম্পর্কে আমাদের কাছে মিথ্যা বলেছে। সে তখন স্যামসনের জন্য একটা রাস্তা দেখতে পায়। স্যাম তখন বলছে, “ঠিক আছে, আমি তোমাকে এখান থেকে বের হতে সাহায্য করব।” সে তার পরিবারকে প্রথমে রাখে এবং নৈতিকতা পরে আসে মূলত স্যাম কীভাবে পরিস্থিতির সাথে যোগাযোগ করে।'

স্যামসন সম্পর্কে লিডিয়ার হতাশা সত্ত্বেও, মনে হচ্ছে সে তাকে ক্ষমা করতে সক্ষম হবে, যতক্ষণ না সে একটি কাজ করে।

'আমি মনে করি সে তাকে ক্ষমা করতে পারে। সে খুবই নিঃশর্ত। পিতামাতা হিসাবে লিডিয়ার জন্য সেখানে নিঃশর্ত ভালবাসা রয়েছে কারণ সে তা না পেয়ে বড় হয়েছে। তিনি সচেতন যে স্যামসন এর মানুষ, আমরা সবাই ভুল করি, আমরা সবাই ত্রুটিযুক্ত। যতক্ষণ না সে তার কর্মের মূল্য পরিশোধ করেছে ততক্ষণ সে তাকে ক্ষমা করার জন্য প্রস্তুত থাকবে। অবশ্যই যদি সে তার আচরণের সাথে এগিয়ে যেতে পারে।'

আরো: এমেরডেল 34টি ছবিতে মিথ্যাবাদীকে প্রকাশ করায় বড় কারাগারের মোড়কে নিশ্চিত করেছে

আরো: ইস্টএন্ডারস 12টি নতুন সাবান স্পয়লারের বিশাল গোপনীয়তা প্রকাশ করার সাথে সাথে মেজর এমমারডেল এবং করোনেশন স্ট্রিট ফেরত নিশ্চিত হয়েছে

আরো: 18 বছর পর Emmerdale ফেভারিটের জন্য প্রস্থানের গল্প নিশ্চিত করা হয়েছে কারণ সে পালিয়ে যাওয়ার জন্য বিড করেছে





Source link