করোনেশন স্ট্রিটের জোয়েল অবশেষে লরেনকে খুঁজে পায় – তারপর তাকে হত্যা করে?  |  সাবান

করোনেশন স্ট্রিটের জোয়েল অবশেষে লরেনকে খুঁজে পায় – তারপর তাকে হত্যা করে? | সাবান


লরেন বোল্টনের অন্তর্ধানের পিছনে রয়েছে ইভিল জোয়েল ডিরিং (ছবি: আইটিভি)

নিখোঁজদের সন্ধানে কিছু গুরুতর উন্নয়ন রয়েছে লরেন বোল্টন (ক্যাট ফিটন) আগামী সপ্তাহের করোনেশন স্ট্রিটে – যেগুলির ভয়ঙ্কর পরিণতি হতে পারে৷

মন্দ জোয়েল ডিরিং এর সাথে (ক্যালাম লিল) তার অন্তর্ধানের পিছনেআসন্ন পর্বগুলি তার বাগদত্তা দেখতে ডি-ডি বেইলি (চ্যানিক স্টার্লিং-ব্রাউন), নিনা লুকাস (মলি গ্যালাঘের) এবং বেথানি প্ল্যাট (লুসি ফ্যালন) তার সন্ধানে একটি সাফল্য এনে দেয় যা তাকে ভয়ানক বিপদের মধ্যে ফেলে।

সপ্তাহটি শুরু হয় ডি-ডি দিয়ে এবং নিনা হতবাক হয়ে যায় যখন একজন নার্স নিশ্চিত করেন যে রয় ক্রপার (ডেভিড নিলসন) সাম্প্রতিক রহস্য দর্শক স্বর্ণকেশী চুলের একটি অল্পবয়সী মেয়ে ছিল, এবং জোয়েলকে আবার রিপোর্ট করে যে পুলিশ এখন তার পরিচয় নিশ্চিত করতে সিসিটিভি পরীক্ষা করছে।

লরেন, যেমন দর্শকরা জানেন, ছিলেন এই সপ্তাহের শুরুতে বেঁচে থাকার বিষয়টি নিশ্চিত করা হয়েছেতার অন্তর্ধানের ঘটনার মধ্য দিয়ে আমাদের নিয়ে যাওয়া একটি বিশেষ পর্বের সাথে – এবং এতে জোয়েলের ভূমিকা।

রায়, কে ছিলেন অন্যায়ভাবে অভিযুক্ত এবং কারারুদ্ধ তার সন্দেহভাজন হত্যার জন্য, লরেন বেঁচে আছে বলে আনন্দিত, কিন্তু নিনা রাগান্বিত যে সে ফিরে যাওয়ার জন্য এতদিন রেখেছিল এবং আবার অদৃশ্য হওয়ার আগে রয়ের নাম মুছে ফেলেছিল।

ডি-ডি বেথানি এবং জোয়েলকে বলে যে পুলিশ সিসিটিভি পরীক্ষা করছে তা লরেন কিনা (ছবি: আইটিভি)

বেথানি মা সারাহ প্ল্যাট (টিনা ও'ব্রায়েন) কে লরেনের দেখা সম্পর্কে বলেন এবং তিনি যে কোটটি পরেছিলেন তা লিসেস্টারের পিজা জয়েন্ট থেকে সিসিটিভিতে মেয়েটির গায়ে যে কোটটি দেখেছিল তার সাথে কীভাবে মেলে, এবং স্পষ্টতই তিনি যে ব্যক্তিটি তাকে ব্যবহার করছেন ক্রেডিট কার্ড।

সপ্তাহের শেষের দিকে, বেথানি এবং জোয়েল ক্রেডিট কার্ড স্টেটমেন্টের মাধ্যমে লরেনের অবস্থান সম্পর্কে ক্লু খুঁজে বের করতে শুরু করেন।

কিন্তু যখন তার কাছ থেকে টেক্সট আসে ব্ল্যাকমেইলার এবং ডিএস লিসা সোয়েনের মেয়ে বেটসি (সিডনি মার্টিন) আরও টাকা দাবি করে, সে বেরিয়ে যায়, ডি-ডিকে বলে সে কাজ করতে যাচ্ছে। কিন্তু Dee-Dee বিবৃতিগুলি অনুসন্ধান চালিয়ে যান এবং ওয়ারিংটনে টিকিট লেনদেন খুঁজে পান এবং স্যুপ রান্নাঘর চেক করার সিদ্ধান্ত নেন।

তখনই একজন গৃহহীন মহিলা নিশ্চিত করে যে লরেন কাছাকাছি একটি পাবটিতে বসে আছে।

ডি-ডি এবং বেথানি লরেনের সন্ধানে ওয়ারিংটনের দিকে রওনা হন এবং জানতে পারেন যে তিনি একটি স্থানীয় পাবটিতে বসে আছেন (ছবি: আইটিভি)

ডি-ডি তখন অজান্তেই লরেনকে বড় বিপদে ফেলে দেয় যখন সে জোয়েলকে ফোন করে তাকে জানাতে, বেথানির সাথে তাকে খুঁজে বের করার আগে।

জোয়েল কি ডি-ডি এবং বেথানির আগে লরেনের কাছে পাবে? এবং যদি সে করে তবে সে কি এবার তাকে সত্যিকারের জন্য হত্যা করবে?

ভিকি মায়ার্স, যিনি লরেনের মামলার তদন্তে নেতৃত্বদানকারী পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন, ডিএস লিসা সোয়াইন, সম্প্রতি Metro.co.uk কে বলেছেন যে তিনি কীভাবে জোয়েলকে তার পুনরুদ্ধার করতে দেখতে চান৷

তিনি ভবিষ্যদ্বাণী করেছিলেন যে সত্যটি আবিষ্কার করার পরে সোয়েন 'উগ্র' হবেন, ব্যাখ্যা করেছেন: 'আমি কেবল কল্পনা করতে শুরু করতে পারি যে লিসা এটি সম্পর্কে কেমন অনুভব করবে, জোয়েল একই পেশায় এবং আস্থার অবস্থানে রয়েছে। আস্থা এবং ক্ষমতার অপব্যবহার, দুর্বল মহিলাদের লক্ষ্য করে – তার নিজের মেয়ে সহ – সে এর সাথে উগ্র হবে। শুধুমাত্র যে মহিলাদের জন্য তিনি তৈরি করেছেন তাদের জন্য নয় কিন্তু ডি-ডি এবং এমিলির মতো ফুলস্টপ মহিলাদের জন্য তিনি অপব্যবহার করেছেন৷ সেখানে নারীদের একটি সম্পূর্ণ হোস্ট আছে.

'আমি অনুভব করি যে নারীর ক্ষমতায়ন এবং সেখান থেকে উত্থান, এটি যে ঐক্য আনবে, তা হবে দুর্দান্ত। তার জন্য ব্যক্তিগতভাবে বা সমষ্টিগতভাবে তার উপস্থিতি পেতে।

'আমি সত্যিই এটির জন্য অপেক্ষা করছি, যা গল্পের প্রকৃতির কারণে হাস্যকর শোনায়, কিন্তু সাজসজ্জার সাথে, অনেক দুর্বল তরুণ আছে যারা অগত্যা বুঝতে পারে না যে এটিই কি।'

লরেনের জন্য খুব দেরি হওয়ার আগেই জোয়েল কি তার উপস্থিতি পাবে?

করোনেশন স্ট্রিট এই দৃশ্যগুলি সোমবার 15 এবং বুধবার 17 জুলাই ITV1 এবং ITVX-এ রাত 8 টায় প্রচার করে৷

আরো: করোনেশন স্ট্রিট তারকা সহ-অভিনেতা দ্বারা 'চমৎকার' ব্র্যান্ড করা হয়েছে যখন সে ছুটিতে যাত্রা করেছে

আরো: করোনেশন স্ট্রিটের ভক্তরা 'আবশ্যক' পর্বে প্রশংসার স্তুপ করেছেন কারণ বিশাল টুইস্ট নিশ্চিত হয়েছে

আরো: Emmerdale এবং করোনেশন স্ট্রিট টিভি থেকে টানা হিসাবে ITV সাবান সময়সূচী বিশৃঙ্খলা





Source link