কানাডার বিরুদ্ধে টিম USA-এর প্রদর্শনী জয়ের তিনটি টেকওয়ে

কানাডার বিরুদ্ধে টিম USA-এর প্রদর্শনী জয়ের তিনটি টেকওয়ে


2024 সালের প্যারিস অলিম্পিকের প্রস্তুতিতে 86-72 জয় নিশ্চিত করতে টিম USA কানাডার বিরুদ্ধে ধীরগতি শুরু করেছে।

সত্ত্বেও একটি অবিশ্বাস্যভাবে প্রতিভাবান তালিকা থাকা, গেমটি খোলার জন্য কিছু স্পষ্ট দাঁতের সমস্যা প্রদর্শনে ছিল। স্টিভ কেরএর দল শেষ পর্যন্ত প্রতিযোগিতার নিয়ন্ত্রণ নিতে এবং একটি প্রতিভাবান কানাডিয়ান রোস্টারকে অতিক্রম করার জন্য জিনিসগুলি বের করে।

এখানে আমরা উদ্বোধনী প্রদর্শনী খেলা থেকে শিখেছি তিনটি পাঠ।

1. জোয়েল এমবিড 100% সুস্থ নয়

তার আকার এবং শারীরিকতার কারণে প্রভাব ফেললেও, এমবিডের গতিশীলতা প্রশ্নবিদ্ধ দেখাচ্ছিল। তিনি কোর্টে উঠতে এবং নামতে অলস ছিলেন, এবং তার পার্শ্বীয় নড়াচড়া সেই স্তরে ছিল না যে আমরা তার কাছ থেকে দেখতে অভ্যস্ত হয়েছি। Embiid এখনও মেনিস্কাস সার্জারি থেকে পুনরুদ্ধার করছে এবং অলিম্পিকের সময় প্রত্যাশিত থেকে একটি ছোট ভূমিকা পালন করতে বাধ্য হতে পারে, বিশেষ করে যদি সে আসন্ন এনবিএ মরসুমের শুরুর জন্য প্রস্তুত হতে চায়।

তা সত্ত্বেও, এম্বিড মাঠের থেকে 50% গুলি করার সময় পাঁচ পয়েন্ট, ছয়টি রিবাউন্ড এবং দুটি অ্যাসিস্ট নিয়ে খেলাটি শেষ করে।

2. Jrue হলিডে শুধু একটি আঠালো লোক বেশী হবে

ছুটির দিনটি রক্ষণাত্মক প্রান্তে একটি হুমকি ছিল। তিনি দুটি ব্লক রেকর্ড করেন এবং একাধিক অন্যান্য শটকে প্রভাবিত করেন। একাধিক পজিশন পাহারা দেওয়ার সময় তার বহুমুখীতা নিশ্চিত করেছিল যে আক্রমণের সময়ে টিম ইউএসএ এর একটি শক্তিশালী উপস্থিতি ছিল এবং যখনই সম্ভব ফাস্টব্রেক সুযোগের সাথে রক্ষণাত্মক সম্পদকে সংযুক্ত করতে পারে। তিনি আরও নির্ভরযোগ্য শট-স্রষ্টা এবং আক্রমণাত্মক স্কোরিং আউটলেটগুলির মধ্যে একজন ছিলেন, 11 পয়েন্ট, পাঁচটি রিবাউন্ড এবং চারটি অ্যাসিস্টের সাথে গেমটি শেষ করেছিলেন।

গত গ্রীষ্মে যখন বোস্টন সেলটিক্স হলিডে অধিগ্রহণ করেছিল, তখন তিনি তাদের তালিকায় আঠালো লোক হবেন বলে আশা করা হয়েছিল। যাইহোক, তিনি এই মরসুমে একাধিক প্রসারিত রোস্টারের জন্য প্রকৃত চালিকা শক্তি হিসাবে আবির্ভূত হয়েছেন। বুধবার তার পারফরম্যান্সের উপর ভিত্তি করে, তিনি টিম ইউএসএ-এর সাথে একই ট্র্যাজেক্টোরি থাকতে পারেন।

3. অ্যান্টনি ডেভিস টিম USA এর সবচেয়ে প্রভাবশালী খেলোয়াড় হতে পারে

ডেভিস সম্পূর্ণ সুস্থ এবং টিম USA-এর জন্য লক ইন বলে মনে হচ্ছে। সাম্প্রতিক বছরগুলিতে লস অ্যাঞ্জেলেস লেকারদের জন্য তার কিছু কঠিন মৌসুম ছিল, কিন্তু কানাডার বিরুদ্ধে তার পারফরম্যান্সের উপর ভিত্তি করে, তিনি বিশ্বকে মনে করিয়ে দিতে পারেন কেন তিনি গেমের সবচেয়ে প্রভাবশালী বড়দের একজন। বুধবার, তিনি একটি দ্বিমুখী বাহিনী ছিলেন, গ্লাসে আধিপত্য বিস্তার করেন, স্বাচ্ছন্দ্যের সাথে স্কোর করেন এবং প্রতিটি সুযোগে রিম রক্ষা করেন।

ডেভিস 10 পয়েন্ট, 11 রিবাউন্ড, দুটি অ্যাসিস্ট, দুটি চুরি এবং চারটি ব্লক দিয়ে খেলাটি শেষ করেছিলেন। যদি তিনি সুস্থ থাকতে পারেন, তবে তিনি সম্ভবত একটি স্বর্ণপদকের দিকে টিম USA-এর সম্ভাব্য দৌড়ের পিছনে চালিকা শক্তি হবেন।





Source link