কেভিন ফেইজ এমসিইউ এর ভবিষ্যতে এক্স-মেন এবং মিউট্যান্টদের গুরুত্ব সম্পর্কে মন্তব্য করেছেন

কেভিন ফেইজ এমসিইউ এর ভবিষ্যতে এক্স-মেন এবং মিউট্যান্টদের গুরুত্ব সম্পর্কে মন্তব্য করেছেন


সারসংক্ষেপ

  • কেভিন ফেইজ ভবিষ্যতে এমসিইউ এবং এক্স-মেন রিবুট মুভির জন্য মিউট্যান্টদের গুরুত্বের ইঙ্গিত দিয়েছেন।
  • এমসিইউ বিভিন্ন অক্ষর এবং অতীত বৈশিষ্ট্যের সাথে সংযোগের মাধ্যমে মিউট্যান্টদের ভিত্তি স্থাপন করছে।
  • মাল্টিভার্স সাগা-এর পরে একটি মিউট্যান্ট আর্ক এমসিইউতে একটি কেন্দ্রীয় বিন্দু হয়ে উঠবে বলে আশা করা হচ্ছে, যা ভবিষ্যতের জন্য উত্তেজনাপূর্ণ।

দ্য এক্স মানব এবং মিউট্যান্টরা মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের জন্য খুব গুরুত্বপূর্ণ হবে কারণ কেভিন ফেইজ ফ্র্যাঞ্চাইজিতে তাদের ভূমিকা টিজ করে। X-Men কে MCU মুভির টাইমলাইনে যোগদান করার জন্য বছরের পর বছর অপেক্ষা করার পর, মার্ভেল স্টুডিওস শেষ পর্যন্ত এটি ঘটানোর আগের চেয়ে অনেক কাছাকাছি। যখন ডেডপুল এবং উলভারিন সেই ধারণার স্বাদ হবে, একটি এক্স-মেন রিবুট মুভিও কাজ করছে, যেহেতু মিউট্যান্টরা এমসিইউতে আরও বড় ভূমিকা পাবে।

সঙ্গে নতুন সাক্ষাৎকারে ড বৈচিত্র্য, Feige কে এমসিইউ এর জন্য কেন্দ্রীয় মিউট্যান্টরা কেমন হবে সে সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল কারণ তারা ধারণাটিকে আরও সম্পূর্ণরূপে প্রবর্তন করতে প্রস্তুত। খুব সুনির্দিষ্ট না হয়ে, বা MCU এর সম্পর্কে নতুন কিছু সম্বোধন না করে এক্স মানব মুভি, ফেইজ স্পষ্ট করে দিয়েছেন যে তারা বেশ কিছুদিন ধরে মিউট্যান্টদের ভিত্তি স্থাপন করছে, নিম্নলিখিতগুলি ভাগ করে নিয়েছে:

আমি বলবো না
কখন
কিন্তু আমরা ইতিমধ্যেই গত কয়েক বছরে ইঙ্গিত দিয়েছি যে নির্দিষ্ট কিছু লোকের কাছে যা একদিন মিউট্যান্ট জিন হিসাবে পরিচিত হবে। আমরা এটিতে আলতো চাপলে আমরা খুব উত্তেজিত হব।

সম্পর্কিত

প্রতিটি মিউট্যান্ট এমসিইউতে বিদ্যমান থাকার বিষয়টি নিশ্চিত করেছে

আশ্চর্যজনকভাবে অল্প সময়ের মধ্যে, মার্ভেল এমসিইউতে বেশ কয়েকটি মিউট্যান্টকে পরিচয় করিয়ে দিয়েছে। মার্ভেলের জগতে প্রতিটি মিউট্যান্ট চরিত্রের অস্তিত্ব নিশ্চিত করা হয়েছে।

MCU এর এক্স-মেন এবং মিউট্যান্ট ইঙ্গিত ব্যাখ্যা করা হয়েছে

যদিও মার্ভেলের এক্স-মেন মুভিটি সম্ভবত এই মুহুর্তে কয়েক বছর পরে, ফেইজ সঠিকভাবে কীভাবে এমসিইউ ইতিমধ্যে এক্স-মেনের জন্য বীজ রোপণ করেছে এবং সাধারণভাবে মিউট্যান্ট ধারণাটি সম্পর্কে। সঙ্গে শুরু করার জন্য, ক্রমাগত nods এক্স-মেন: অ্যানিমেটেড সিরিজ আইকনিক থিম গানটি একাধিকবার অন্তর্ভুক্ত করা সহ অলক্ষিত হয়নি। স্যার প্যাট্রিক স্টুয়ার্টের প্রফেসর এক্স ইন ম্যাডনেসের মাল্টিভার্সে ডক্টর স্ট্রেঞ্জ এছাড়াও আপাতদৃষ্টিতে অ্যানিমেটেড শো দ্বারা অনুপ্রাণিত ছিল.

তারপরে এমন মিউট্যান্টরা রয়েছে যারা ইতিমধ্যেই এমসিইউ ফ্র্যাঞ্চাইজিতে তাদের পথ তৈরি করেছে, যারা ভবিষ্যতের কিস্তিতে তাদের আরও বড় অন্বেষণ স্থাপন করছে। মিসেস মার্ভেল MCU-এর মিউট্যান্টদের জন্য গেমটি পরিবর্তন করার প্রথম সম্পত্তি ছিল, কারণ এটি প্রকাশিত হয়েছিল যে কমলা খান একজন মিউট্যান্ট, যা এখন কমিকসে প্রতিফলিত হয়েছে, যেখানে তিনি একজন মিউট্যান্ট/অমানবিক হাইব্রিড। সাম্প্রতিক বছরগুলিতে চালু হওয়া এমসিইউতে আরেকটি মিউট্যান্ট ছিল নমোর ইন ব্ল্যাক প্যান্থার: ওয়াকান্ডা ফরএভারযেমন মার্ভেল মুভি তার মিউট্যান্ট শিকড় স্থাপন করেছে।

এটি একটি শক হিসাবে আসবে না যদি এটি প্রকাশিত হয় যে MCU-তে অন্যান্য প্রতিষ্ঠিত চরিত্রগুলি উন্নত ব্যক্তি হিসাবে সংজ্ঞায়িত না হয়ে আসলে মিউট্যান্ট। এটাও বোঝায় যে মিউট্যান্ট আর্ক দ্য মাল্টিভার্স সাগা-এর পরে একটি বড় কেন্দ্রীয় বিন্দুতে পরিণত হয়, একবার MCU বিকল্প বাস্তবতার ধারণার সাথে কাজ করার পরে। কিন্তু Feige এর নতুন সঙ্গে এক্স মানব মন্তব্য, ভবিষ্যতে এমসিইউতে অপেক্ষা করা একটি উত্তেজনাপূর্ণ বিষয় হবে।

Marvel Studios Temp X-Men মুভির লোগো
মার্ভেলের এক্স-মেন

মার্ভেলের এক্স-মেন হল মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সে কিংবদন্তি মার্ভেল মিউট্যান্ট সুপারহিরো দলের ভবিষ্যত আত্মপ্রকাশের জন্য অস্থায়ী শিরোনাম।

স্টুডিও(গুলি)
মার্ভেল স্টুডিওস
পরিবেশক(গুলি)
ওয়াল্ট ডিজনি স্টুডিওর মোশন পিকচার্স
লেখকদের
মাইকেল লেসলি

সূত্র: বৈচিত্র্য



Source link