ক্লার্ক, রিস দ্বৈত অসামান্য পারফরম্যান্সের সাথে ROTY টাগ-অফ-ওয়ার চালিয়ে যান

ক্লার্ক, রিস দ্বৈত অসামান্য পারফরম্যান্সের সাথে ROTY টাগ-অফ-ওয়ার চালিয়ে যান


বুধবার, ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ক এবং শিকাগো স্কাই ফরোয়ার্ড অ্যাঞ্জেল রিস দ্বৈত অসামান্য পারফরম্যান্সের সাথে বছরের সেরা রুকি নির্বাচিত হওয়ার জন্য তাদের মামলা অব্যাহত রেখেছেন।

মিস্টিকদের কাছে ৮৯-৮৪ হারে ক্লার্কের দুর্দান্ত অলরাউন্ড খেলা ছিল। 2024 WNBA ড্রাফ্টের নং 1 সামগ্রিক বাছাই 7-এর-14 শুটিং (গভীর থেকে 5-এর-9), পাঁচটি রিবাউন্ড, 13টি অ্যাসিস্ট, পাঁচটি চুরি এবং তিনটি ব্লকে 29 পয়েন্ট নিয়ে শেষ হয়েছে।

এদিকে, রিস, সামগ্রিকভাবে 7 নম্বরে নির্বাচিত, ড্রিমের বিরুদ্ধে 78-69 জয়ে 11 পয়েন্ট এবং 13 রিবাউন্ডের সাথে তার ঐতিহাসিক ডাবল-ডাবল স্ট্রীক বাড়িয়েছে। জয়ের প্রচেষ্টায় তিনি তিনটি স্টিল, দুটি অ্যাসিস্ট এবং দুটি ব্লক যোগ করেছেন।

টাইমলাইন জুড়ে প্রতি, ক্লার্ক ডব্লিউএনবিএ ইতিহাসের দ্বিতীয় খেলোয়াড় যার একটি খেলায় কমপক্ষে ২৫ পয়েন্ট, ১০টি অ্যাসিস্ট, পাঁচটি রিবাউন্ড এবং পাঁচটি স্টিল রয়েছে। তিনি কানেকটিকাটের ফরোয়ার্ড অ্যালিসা থমাসের সাথে যোগ দেন, যিনি 5 সেপ্টেম্বরে গত মৌসুমে প্রথম খেলোয়াড় হয়েছিলেন।

তার তিনটি ব্লক যোগ করার সময়, ক্লার্কের বুধবার বক্স স্কোর মিস্টিকদের বিরুদ্ধে অভূতপূর্ব.

রিস এর ডবল-ডবল স্ট্রিক বুধবারের পরে 14-এ দাঁড়িয়েছে, 2009-10 মৌসুমের মধ্যে 12-গেমের ব্যবধানে ক্যান্ডেস পার্কারের আগের রেকর্ডের চেয়ে দুইটি বেশি।

লিগের রুকি অফ দ্য ইয়ার সম্মানের জন্য ক্লার্কের কাছে রিস সবচেয়ে বড় প্রতিযোগিতা, এবং তিনি তার ঐতিহাসিক রান দিয়ে ব্যবধানটি বন্ধ করেছেন।

প্রতি ESPN BETক্লার্ক (-550) প্রিয় রয়ে গেছে, কিন্তু রিস (+310) তার সারা বছরের চেয়ে কাছাকাছি।

DraftKings অনুযায়ীমরসুম শুরু হওয়ার আগে, ক্লার্ক পুরষ্কার জেতার জন্য -800 ছিল, যখন রিস দূরবর্তী তৃতীয় স্থানে ছিল (এছাড়াও স্পার্কস ফরোয়ার্ড ক্যামেরন ব্রিঙ্কের পিছনে) +3000 এ।

রিসের ডাবল-ডাবল রানের আগে ইউএসএ টুডে রিপোর্ট 24 মে যে তার মতভেদ ছিল +2600, যখন ক্লার্ক (-1000) পলাতক প্রিয় ছিল।

উভয় খেলোয়াড়ই ততটা ভালো ছিল যতটা ভক্তরা আশা করতে পারতেন তারা লিগে প্রবেশ করবে।

ক্লার্ক গভীর থেকে তার অভিজাত পাসিং এবং অযৌক্তিক পরিসর দিয়ে মন্ত্রমুগ্ধ করে চলেছে। প্রতি তার হুপ পরিসংখ্যান, ক্লার্ক প্রতি গেমে অ্যাসিস্টে (7.4) লিগে দ্বিতীয় এবং 27 ফুটের বেশি থ্রিসে এগিয়ে। ডাব্লুএনবিএর তিন-বিন্দু রেখা হল 22 ফুট, ঝুড়ি থেকে 1.75 ইঞ্চি।

রিস কলেজে একটি রিবাউন্ডিং মেশিন ছিল এবং পেশাদারদের মধ্যে বোর্ডগুলিতে আধিপত্য অব্যাহত রেখেছে। প্রতি খেলায় তার 11.9 রিবাউন্ড লীগ নেতৃত্বযেমন তার 21.3 শতাংশ মোট রিবাউন্ড হার।

দুটি চাঞ্চল্যকর রুকিকে ঘিরে অনলাইনে বক্তৃতাটি প্রায়শই বিষাক্ত এবং জঘন্য, তবে আমাদের সামাজিক মিডিয়াতে বিদ্বেষপূর্ণ নাশকতাকারীদের হাইজ্যাক করতে দেওয়া উচিত নয় যা একটি রোমাঞ্চকর রুকি অফ দ্য ইয়ার রেসে পরিণত হয়েছে৷

ক্লার্ক এবং রিসের মধ্যে আদালতের যুদ্ধে আমরা সবাই জিতেছি।





Source link