গাড়ি দুর্ঘটনার কয়েকদিন পর শিশুটিকে হাইওয়েতে হামাগুড়ি দিতে দেখা গেছে

গাড়ি দুর্ঘটনার কয়েকদিন পর শিশুটিকে হাইওয়েতে হামাগুড়ি দিতে দেখা গেছে


নিউ অরলিয়ান্স –

লুইসিয়ানার একজন শেরিফ বলেছেন যে 1 বছর বয়সী “অলৌকিক শিশু” মাঝে মাঝে ঝড়ো আবহাওয়ার দু'দিন বেঁচে গিয়েছিল তার আগে একজন ট্রাক ড্রাইভার তাকে রাস্তার ধারে হামাগুড়ি দিতে দেখেছিল তার 4 বছর বয়সী ভাইকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল এবং তার মাকে গ্রেপ্তার করা হয়েছিল। মিসিসিপি।

ক্যালকেসিউ প্যারিশ শেরিফ গ্যারি “স্টিচ” গিলোরি বলেছেন যে শিশুটির অনেকগুলি বাগ কামড় ছিল তবে অন্যথায় ভাল অবস্থায় রয়েছে বলে মনে হয়েছিল।

সোমবার পাওয়া 4 বছর বয়সী ব্যক্তির ময়নাতদন্ত প্রতিবেদন মুলতুবি ছিল, নিউ অরলিন্সের প্রায় 200 মাইল (322 কিলোমিটার) পশ্চিমে লেক চার্লস-এ মঙ্গলবার সংবাদ সম্মেলনের সময় গিলোরি বলেছিলেন। টেক্সাস স্টেট লাইনের কাছে একটি ইন্টারস্টেট 10 স্বাগত কেন্দ্রের পিছনে একটি হ্রদে মৃতদেহটি পাওয়া গেছে।

4 বছর বয়সী মৃত্যুর তদন্তকারী কর্তৃপক্ষ জানতে পেরেছে যে তাকে শেষ শনিবার তার মা, লেক চার্লসের 25 বছর বয়সী আলিয়া জ্যাক এবং 1 বছর বয়সের সাথে দেখা হয়েছিল।

1 বছরের শিশুটি মারা যাওয়ার আশঙ্কায় কর্তৃপক্ষ মঙ্গলবার সকালে মৃত শিশুটিকে যেখানে পাওয়া গিয়েছিল সেখানে পানি অনুসন্ধানের জন্য প্রস্তুত করেছিল। এরপর একজন ট্রাক চালক শিশুটিকে দেখতে পেয়ে 911 নম্বরে কল করেন।

“আমরা এই 1 বছর বয়সীকে আমাদের অলৌকিক শিশু হিসাবে দেখি কারণ সে এখনও জীবিত ছিল,” একজন দৃশ্যমানভাবে সরানো গিলোরি বলেছিলেন।

হারিকেন বেরিল সোমবার ভোরে পূর্ব টেক্সাসে আঘাত হেনেছিল, এবং বিরতিহীন, ভারী বৃষ্টি এবং প্রবল বাতাসের ঝোড়ো হাওয়ার মধ্যে শিশুটির সন্ধান শুরু হয়েছিল।

“এই বাচ্চাটি হাইওয়ের পাশে আবহাওয়ায় দুই দিন কাটিয়েছে,” গুইলোরি বলেছিলেন। “আল্লাহকে ধন্যবাদ যে ট্রাকার তাকে দেখেছে।”

জ্যাক সোমবার রাতে মেরিডিয়ান, মিসিসিপিতে গ্রেপ্তার করা হয়েছিল, যেখান থেকে তার সন্তানদের পাওয়া গেছে তার থেকে 350 মাইল (563 কিলোমিটার) দূরে। তাকে লুইসিয়ানায় প্রত্যর্পণ করা হবে, যেখানে তিনি একটি নিখোঁজ শিশুর রিপোর্ট করতে ব্যর্থতার অভিযোগের মুখোমুখি হয়েছেন। লুইসিয়ানার একজন বিচারক 300,000 মার্কিন ডলারের বন্ড সেট করেছিলেন, গিলোরি বলেছেন।

শেরিফের একজন মুখপাত্র কায়লা ভিনসেন্ট বলেছেন, বুধবার বিকেল পর্যন্ত অন্য কোনো অভিযোগ মুলতুবি ছিল না এবং তদন্ত অব্যাহত রয়েছে।

অনলাইন বুকিং রেকর্ড বুধবার উপলব্ধ ছিল না. এটি অস্পষ্ট ছিল যে জ্যাকের একজন অ্যাটর্নি ছিল যে তার পক্ষে মন্তব্য করতে পারে।



Source link