ছয়বার NBA অল-স্টার টিম USA রোস্টার থেকে প্রত্যাহার করেছে৷

ছয়বার NBA অল-স্টার টিম USA রোস্টার থেকে প্রত্যাহার করেছে৷


স্টার ক্লিপার ফরোয়ার্ড কাওহি লিওনার্ড প্রত্যাহার করবে প্যারিসে অলিম্পিকের আগে টিম ইউএসএ-এর তালিকা থেকে, যেমনটি অ্যাথলেটিক-এর শামস চারানিয়া এবং জো ভার্ডন রিপোর্ট করেছেন এবং পরে টিম ইউএসএ দ্বারা নিশ্চিত করা হয়েছে।

ইউএসএ বাস্কেটবল 12-টিমের রোস্টারে লিওনার্ডের প্রতিস্থাপন করতে চায় যেটি প্যারিসে ভ্রমণ করবে, সেল্টিক গার্ড ডেরিক হোয়াইটকে শক্তিশালী প্রার্থী হিসাবে বিবেচনা করা হবে, চারনিয়া এবং ভার্ডনের মতে।

ডান হাঁটুর প্রদাহের কারণে 2023-24 মৌসুমের শেষে লিওনার্ডকে বাদ দেওয়া হয়েছিল। তিনি অসুস্থতার কারণে নিয়মিত মরসুমের শেষ আটটি খেলা এবং প্লে অফের প্রথম খেলা মিস করেন, গেম 2 এবং গেম 3 বনাম ডালাসে ফিরে আসেন, তারপর ক্লিপারদের প্রথম রাউন্ডের পরাজয়ের চূড়ান্ত তিনটি প্রতিযোগিতা থেকে বেরিয়ে যান।

টিম USA এর প্রশিক্ষণ শিবিরে রিপোর্ট করার পর, লিওনার্ড সপ্তাহান্তে বলেন এই গ্রীষ্মে খেলার জন্য তার হাঁটুর সাম্প্রতিক সপ্তাহে যথেষ্ট উন্নতি হয়েছে। দ্য অ্যাথলেটিকসের রিপোর্ট বা ইউএসএ বাস্কেটবলেরও নয় সরকারী বিবৃতি দল থেকে লিওনার্ডের প্রস্থানে বিশেষভাবে সেই হাঁটুর কথা উল্লেখ করা হয়েছে, তবে মনে হচ্ছে ফরোয়ার্ডের স্বাস্থ্য সিদ্ধান্তের জন্য প্রেরণাদায়ক কারণ।

“কাওহি গত কয়েক সপ্তাহ ধরে অলিম্পিকের জন্য র‍্যাম্পিং করে চলেছে এবং লাস ভেগাসে কয়েকটি শক্তিশালী অনুশীলন করেছে,” টিম ইউএসএ-এর বিবৃতিতে বলা হয়েছে। “তিনি প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রস্তুত অনুভব করেছিলেন। যাইহোক, তিনি সম্মান করেন যে ইউএসএ বাস্কেটবল এবং ক্লিপারস প্যারিসে অলিম্পিক গেমসে অংশগ্রহণের পরিবর্তে গ্রীষ্মের অবশিষ্ট সময় আগামী মৌসুমের প্রস্তুতিতে ব্যয় করা তার সর্বোত্তম স্বার্থে নির্ধারণ করেছে।”

যদিও সেই বিবৃতিটি প্রস্তাব করে যে সিদ্ধান্তটি ক্লিপারস এবং টিম ইউএসএ দ্বারা নেওয়া হয়েছিল, অ্যান্ডস্কেপের মার্ক জে. স্পিয়ার্স একটি সূত্র থেকে শুনেছেন যে লিওনার্ডের শিবির পৌঁছে গেছে কয়েকদিন আগে ইউএসএ বাস্কেটবলে উদ্বেগ প্রকাশ করতে।





Source link