ডিওন স্যান্ডার্সের নাম 'না'।  2024 সালে কলোরাডোর জন্য 1' অগ্রাধিকার

ডিওন স্যান্ডার্সের নাম 'না'। 2024 সালে কলোরাডোর জন্য 1' অগ্রাধিকার


টিসিইউ, নেব্রাস্কা এবং কলোরাডো স্টেটের বিরুদ্ধে টানা তিনটি জয় নিয়ে গত মৌসুমে বা অন্তত বছরের শুরুতে কলোরাডো কলেজ ফুটবলকে ঝড় তুলেছিল।

বাফেলোর প্রাথমিক সাফল্যের বেশিরভাগই ছিল কোয়ার্টারব্যাক শেডেউর স্যান্ডার্সকে ধন্যবাদ, যিনি স্ট্রেচের সময় 1,251 গজ, 10 টাচডাউন এবং মাত্র একটি বাধা দিয়েছিলেন।

এ কারণেই তার বাবা এবং প্রধান কোচ ডিওন স্যান্ডার্স বলেছেন, এই মৌসুমে তাকে সোজা রাখাই কলোরাডোর সর্বোচ্চ অগ্রাধিকার।

“আমাদের সেই কোয়ার্টারব্যাককে রক্ষা করতে হবে,” ডিওন বলেছেন ইএসপিএন এর মাধ্যমে। “ওটা নং 1।”

বাফেলোস আক্রমণাত্মক লাইন ছিল গত বছরের সমস্ত ফুটবলের সবচেয়ে খারাপ ইউনিটগুলির মধ্যে একটি, শেডেউরকে 52 বার বরখাস্ত করার অনুমতি দিয়েছিল, কলেজ ফুটবলের যেকোনো কোয়ার্টারব্যাকের মধ্যে সবচেয়ে বেশি।

এটিকে আরও পরিপ্রেক্ষিতে রাখতে, বরখাস্ত হওয়ার জন্য FBS একক-সিজন রেকর্ড হল 60 (2011 সালে পিটের টিনো সানসেরি)।

যাইহোক, কলোরাডো এই অফসিজনে আরও ভাল আক্রমণাত্মক লাইনম্যান নিয়োগ করেছে যারা আশা করি সামগ্রিক ইউনিটের উন্নতি করবে। ডিওন বিশ্বাস করেন যে তারা তার কোয়ার্টারব্যাক এবং তারা প্রাপ্ত জাতীয় মনোযোগের জন্য এটি করতে সক্ষম হয়েছিল।

“আক্রমণাত্মক লাইনের সাথে সংযোগ করা সহজ কি করে? কলেজ ফুটবলে সেরা ডার্ন কোয়ার্টারব্যাক থাকা,” ডিওন যোগ করেছেন। “কলেজ ফুটবলে সেরা কোয়ার্টারব্যাকের জন্য কে এসে ব্লক করতে চায় না? আপনি যদি বলেন, 'আমি দেখতে চাই না' তাহলে আপনাকে বোকা হতে হবে।' টেলিভিশনের সংখ্যাগুলো উন্মাদ।

3,230 গজ, 27 টাচডাউন এবং মাত্র তিনটি ইন্টারসেপশনের জন্য 2023 সালের প্রচারাভিযান শেষ করার পরে 2025 NFL ড্রাফ্টে সামগ্রিকভাবে 1 নং বাছাই করার জন্য Shedeur কে পছন্দের একজন হিসাবে উল্লেখ করা হয়েছে।

পরের জিনিসটি তাকে প্রমাণ করতে হবে যে তিনি করতে পারেন ধারাবাহিকভাবে জিততে। ডিওনের তালিকায় সম্ভবত এটিই 2 নম্বর অগ্রাধিকার।

“আমি এখানে বসে থাকা বোকা হব এবং আপনাকে বলব না যে আমরা জেতার পরিকল্পনা করছি,” ডিওন শেষ করলেন। “আমি জানি না কে বসে আছে এবং বলে যে তারা জেতার পরিকল্পনা করে না। এটা বলার জন্য আপনাকে বোকা হতে হবে।”





Source link