নিকোলাস কেজের ছেলেকে তার মাকে লাঞ্ছিত করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে


প্রবন্ধ বিষয়বস্তু

নিকোলাস কেজের ছেলে ওয়েস্টনকে মানসিক স্বাস্থ্য সংকটের সময় তার মাকে লাঞ্ছিত করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে।

প্রবন্ধ বিষয়বস্তু

এটি লস এঞ্জেলেস পুলিশ বিভাগ দ্বারা নিশ্চিত করা হয়েছে যে 33 বছর বয়সী বুধবার একটি মারাত্মক অস্ত্র দিয়ে হামলার জন্য বিস্তারিত ছিল – তার অভিনেত্রী মা ক্রিস্টিনা ফুলটন, 57, তার মুখে ক্ষত দেখা দেওয়ার কয়েক সপ্তাহ পরে।

বুধবার সকাল ১০টার দিকে ১৫,০০০ ডলারের জামিনে মুক্তি পান এই অভিনেতা মার্কিন সূর্য তার বিখ্যাত বাবার রিপোর্টিং যিনি তাকে জামিন দিয়েছিলেন বলে মনে করা হয়।

একটি সূত্র আউটলেটকেও বলেছিল: “পরিবার জানত যে এটি ঘটতে চলেছে তবে বলা বাহুল্য, এটি একটি খুব বড় ধাক্কা।”

28 এপ্রিল লস অ্যাঞ্জেলেসে ওয়েস্টন এবং তার মায়ের মধ্যে একটি সারি শুরু হয়েছিল এবং ক্রিস্টিনাকে পরীক্ষা করার জন্য একটি অ্যাম্বুলেন্সকে বাড়িতে ডাকা হয়েছিল বলে জানা গেছে, কিন্তু তিনি স্পষ্টতই হাসপাতালে নিয়ে যেতে অস্বীকার করেছিলেন।

তদন্তকারীরা বলছেন যে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর সময় ওয়েস্টন চলে গেছে এবং পুলিশ সিদ্ধান্ত নেবে যে মামলাটি অপরাধমূলক ব্যাটারি হিসাবে বিবেচিত হবে কিনা।

প্রবন্ধ বিষয়বস্তু

ক্রিস্টিনা দাবি অস্বীকার করেছেন যে দুজনের মধ্যে তর্ক হয়েছে এবং বিষয়টিতে গোপনীয়তা চেয়েছেন।

তিনি বিষয়টি সম্পর্কে প্রকাশিত একটি বিবৃতিতে বলেছিলেন: “ওয়েস্টন এবং আমার ঘটনার আগে কোনও তর্ক ছিল না।

“রবিবার 28 এপ্রিল, ওয়েস্টনের বেশ কয়েকজন সেরা বন্ধুর সাহায্যের জন্য আমার সাথে যোগাযোগ করা হয়েছিল কারণ তারা ওয়েস্টনকে মানসিক-স্বাস্থ্য সংকটে ভুগছিল।

“আমার আগমনের পরে, আমার ছেলের সাথে দেখা হয়েছিল যে স্পষ্টতই মানসিক স্বাস্থ্যের ভাঙ্গনের অবস্থায় ছিল, যা পরিণতিতে একটি ভয়ঙ্কর অভিজ্ঞতা হয়ে ওঠে।

“আমি সবসময় আমার ছেলেকে মানসিক-স্বাস্থ্যের লড়াইয়ে সাহায্য করতে সমর্থন করেছি। আমি তাকে অব্যাহত সমর্থন পাওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করছি।”

এবিসি নিউজ অনুসারে, 2011 সালে, ওয়েস্টন তার প্রাক্তন স্ত্রী নিকি উইলিয়ামসের সাথে বিরোধের পরে গার্হস্থ্য সহিংসতার অভিযোগের মুখোমুখি হন।

2011 সালে এলএ-তে একটি সহিংস ঘটনার পর তাকে মানসিক রোগে হাসপাতালে ভর্তি করা হয়েছিল

ক্রিস্টিনা এবং নিকোলাস 1988 সালে ডেটিং শুরু করেন এবং 1990 সালে ওয়েস্টন ছিলেন, কিন্তু দম্পতি তাদের ছেলের জন্মের এক বছরের মধ্যে বিয়ে করেননি এবং বিভক্ত হননি।

আপনার সামাজিক নেটওয়ার্কে এই নিবন্ধটি শেয়ার করুন



Source link