পালমেইরাস বোটাফোগোকে হারিয়ে অনূর্ধ্ব-২০ ব্রাসিলেইরোতে নেতৃত্ব দেয়

পালমেইরাস বোটাফোগোকে হারিয়ে অনূর্ধ্ব-২০ ব্রাসিলেইরোতে নেতৃত্ব দেয়


আরেকটি গালা পারফরম্যান্সের সাথে, ক্রিয়াস দা একাডেমিয়া ব্রুনো হোসে ড্যানিয়েলের কাছে তিন পয়েন্ট জিতেছে এবং চ্যাম্পিয়নশিপের বিচ্ছিন্ন নেতৃত্বে রয়েছে




একাডেমীর বাচ্চারা অনূর্ধ্ব-২০ ব্রাসিলিরোতে আরও একটি জিতেছে -

একাডেমীর বাচ্চারা অনূর্ধ্ব-২০ ব্রাসিলিরোতে আরও একটি জিতেছে –

ছবি: ফ্যাবিও মেনোত্তি/পালমেইরাস/জোগাদা১০

ব্রাসিলিরোতে বিপরীত সময়ে, পাম গাছ e বোটাফোগো তারা আজ বুধবার বিকেলে (10/07), ব্রুনো জোসে ড্যানিয়েলে একে অপরের মুখোমুখি হয়েছিল। গিলবার্তো, থ্যালিস এবং প্যাট্রিকের গোলে, ক্রিয়াস দা একাডেমিয়া মাঠে থাকে এবং সাও পাওলোতে ৩-১ গোলে জিতেছিল। গ্লোরিওসোর জন্য রাফায়েল লোবাতো কমেছে।

পালমেইরাস, তাই, 33 পয়েন্ট জিতে চ্যাম্পিয়নশিপের বিচ্ছিন্ন নেতৃত্বে রয়েছে। বোটাফোগো, রেলিগেশন জোন থেকে বেরিয়ে আসতে অসুবিধায়, দ্বিতীয় থেকে শেষ স্থানে রয়েছে।

পালমেইরাস বোটাফোগোকে হারিয়েছেন ব্রুনো হোসে ড্যানিয়েলের কাছে

পালমেইরাস অনেক ভলিউম নিয়ে শুরু করেন এবং মাত্র সাত মিনিট পর গোল করেন। সর্বোপরি, গিলবার্তো দক্ষতা দেখিয়ে কর্নারে ফ্রি কিক মেরেছিলেন, ক্রিশ্চিয়ানোর জন্য কোন সুযোগ ছিল না। বোটাফোগো গোলটি হারানোর পরে প্রতিক্রিয়া চেয়েছিল এবং কায়কে এবং বার্নার্ডো ভ্যালিমের সাথে স্পষ্ট সুযোগ তৈরি করেছিল। তবে ভালো অবস্থানে থাকা ডেভিড পরপর তিনটি সেভ করেছেন।

গ্লোরিওসোর সুযোগ মিস করার পর, ক্রিয়াস দা একাডেমিয়া প্রথমার্ধের শেষে চাপ দেয় এবং 44 তম মিনিটে দ্বিতীয় গোলে পৌঁছে যায়। মিডফিল্ডে সুন্দর পাস পাওয়ার পর, থ্যালিস দ্রুত গতিতে নামলেন, এলাকায় প্রবেশ করলেন এবং নির্ভুলতার সাথে শেষ করলেন।

একাডেমীর বাচ্চারা অনূর্ধ্ব-২০ ব্রাসিলেইরোতে আরেকটি জিতেছে – ছবি: ফ্যাবিও মেনোত্তি/পালমেইরাস

দ্বিতীয়ার্ধে পালমেইরাস শক্তিশালী ছন্দে অব্যাহত রাখে এবং 16তম মিনিটে তৃতীয় গোলে পৌঁছে যায়। থ্যালিসের গানের স্পর্শের পর, প্যাট্রিক শান্তভাবে কোণে শেষ করে সাও পাওলোতে জাল পূর্ণ করেন। 23তম মিনিটে রাফায়েল লোবাটোর সাথে বোটাফোগো কমিয়েছিল, কিন্তু শেষ পর্যন্ত প্রতিক্রিয়া দেখানোর শক্তি ছিল না।

সামাজিক মিডিয়াতে Jogada10 অনুসরণ করুন: টুইটার, ইনস্টাগ্রাম e ফেসবুক.



Source link