বিশ্লেষকরা সম্ভাব্য নং 1 বাছাই হিসাবে মিশিগানের জনসনকে হাইপ করে

বিশ্লেষকরা সম্ভাব্য নং 1 বাছাই হিসাবে মিশিগানের জনসনকে হাইপ করে


2025 NFL খসড়া সাম্প্রতিক স্মৃতিতে দুর্বল কোয়ার্টারব্যাক ক্লাসগুলির মধ্যে একটি বলে মনে করা হয়, যা পরের বছরের নং 1 সামগ্রিক বাছাই হতে প্রচুর প্রতিযোগিতার দরজা খোলা রেখেছিল।

কলোরাডোর শেডিউর স্যান্ডার্স এবং জর্জিয়ার কারসন বেক এখনও ড্রাফ্টের শীর্ষের কাছাকাছি যেতে পারেন, তবে যদি কোনও নন-কিউবি সামগ্রিকভাবে প্রথম যায়, টেনেসি এজ-রাশার জেমস পিয়ার্স জুনিয়র, এলএসইউ আক্রমণাত্মক ট্যাকল উইল ক্যাম্পবেল এবং এলএসইউর মতো খেলোয়াড়দের পক্ষে শক্ত যুক্তি তৈরি করা যেতে পারে। কলোরাডো কর্নারব্যাক/ওয়াইড রিসিভার ট্র্যাভিস হান্টার।

যাইহোক, ইএসপিএন-এর জর্ডান রিড অনুসারে নজর রাখার জন্য একজন অন্ধকার-ঘোড়া খেলোয়াড় হলেন মিশিগান কর্নারব্যাক উইল জনসন, যাকে অনেকে কলেজ ফুটবলে শীর্ষ রক্ষণাত্মক ব্যাক বলে মনে করেন।

“আমরা কখনই খসড়ার শীর্ষে একটি কর্নারব্যাক নির্বাচন করতে দেখিনি (সাধারণ খসড়া যুগ, 1967 সাল থেকে),” রিড লিখেছেন. “তাই হ্যাঁ, জনসনের বিরুদ্ধে প্রতিকূলতা অত্যন্ত স্তুপীকৃত। কিন্তু যদি এমন একজন সিবি থাকে যে এই কৃতিত্বের জন্য চ্যালেঞ্জ করতে পারে, তবে সে শক্তিশালী প্রতিযোগী হবে। 2022 সালে, ডেরেক স্টিংলি জুনিয়র এবং সস গার্ডনারকে নং 3 এবং 4-এ ব্যাক-টু-ব্যাক নির্বাচনের সাথে বাছাই করা হয়েছিল। জনসন হলেন কোণার সম্ভাবনার সেই ক্যালিবার।”

জনসন যদি শীর্ষ বাছাই হতেন, তাহলে তিনিই প্রথম কর্নারব্যাক হতেন।

প্রকৃতপক্ষে, খসড়ার শীর্ষের কাছাকাছি কোণগুলি এতই বিরল যে স্টিংলি জুনিয়র, গার্ডনার এবং ডেভন উইদারস্পুন গত তিন দশকে শীর্ষ পাঁচে খসড়া করা 13তম, 14তম এবং 15তম সিবি।





Source link