বিদায় নয়, ফিরছেন নয়নতারা

বিদায় নয়, ফিরছেন নয়নতারা

দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারা নাকি অভিনয় ছেড়েছুড়ে দিচ্ছেন। কিছুদিন আগেই নেট–দুনিয়ায় এই খবর ভাইরাল হয়। সংগত কারণেই এই খবরে ভেঙে পড়েছিলেন ভক্তরা। তবে এবার এই দক্ষিণি নায়িকাদের অনুরাগীদের জন্য সুখবর। আবার স্বমহিমায় ফিরছেন নয়নতারা। আর তাই তাঁর অভিনয় ছাড়ার খবর নিছকই গুজব ছিল বলে অনেকের ধারণা।

চিত্রনির্মাতা তথা পরিচালক ভিগনেশ শিবানকে ধুমধাম করে বিয়ে করেছিলেন নয়নতারা। বিয়ের পরপরই সারোগেসির সাহায্যে যমজ সন্তানের মা হয়েছিলেন তিনি। ইদানীং স্বামী–সন্তানদের নিয়ে সংসারের কাজে ব্যস্ত এই বলিউড নায়িকা। পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটাচ্ছেন নয়নতারা।

শিগগিরই ছবির সেটে ফিরছেন নয়নতারা। এক কমেডি থ্রিলার–ধর্মী ছবির মূল নায়িকা হিসেবে দেখা যাবে তাঁকে। ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। জানা গেছে যে ছবিটি পরিচালনা করবেন তাঁর স্বামী ভিগনেশ শিবান।

ভিগনেশ পরিচালিত এই ছবিতে নয়নতারার জুটি বাঁধার কথা দক্ষিণি অভিনেতা প্রদীপ রঙ্গনাথনের সঙ্গে। আর এই ছবির কাজ কিছুদিন পরেই শুরু হবে বলে খবর।

তবে এখনো নয়নতারার এই ছবিকে ঘিরে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। এই ছবির অভিনেতা নির্বাচনের কাজ এখনো সম্পূর্ণ হয়নি।

কাস্টিং সম্পূর্ণ হলে নির্মাতারা ছবির আনুষ্ঠানিক ঘোষণা করবেন বলে জানা গেছে। ছবিটি প্রযোজনা করবেন দক্ষিণের সুপারস্টার কমল হাসান।

এখানেই শেষ নয়। নয়নতারার বলিউডে অভিষেক শুধু সময়ের অপেক্ষা। শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে তিনি ‘জওয়ান’ ছবির মাধ্যমে হিন্দি ছবির দুনিয়ায় আসতে চলেছেন। এই ছবি পরিচালনা করছেন দক্ষিণের খ্যাতনামা পরিচালক অ্যাটলি।

গত বছরের জুন মাসে নয়নতারা আর ভিগনেশ শিবান সাতপাকে বাঁধা পড়েছিলেন। সেই বছরের অক্টোবরে নয়নতারার কোল আলো করে আসে যমজ সন্তান। কিছুদিন আগে গুঞ্জন ছিল, নয়নতারা পরিবারকে সময় দিতে চান। এর পাশাপাশি ভিগনেশের প্রযোজনা সংস্থার কাজ দেখভাল করতে চান। আর তাই নাকি তিনি অভিনয়জগৎকে বিদায় জানাচ্ছেন!