Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

“জমাটোর দাদাগিরি চলবে না”,গরু ও শুয়োরের মাংস ডেলিভারি করবে না জমাটোর রাইডার

কলকাতার রাস্তায় জমাটো ডেলিভারি রাইডারদের বিখোব

কলকাতা, ১২ই আগস্ট –  গতমাসে মধ্যপ্রদেশের এক ব্যাক্তি জমাটোতে খাবার অর্ডার করেন, তবে খাবার পৌঁছে দেবার ডেলিভারি বয় মুসলমান হওয়াতে সে, অর্ডারটি বাতিল করেন। সেই থেকে শুরু হয়, জমাটোর মধ্যে বিভিন্ন জল্পনা।

খাবারের মধ্যেও হিন্দু-মুসলমান ধর্মের যে পারদ ছোঁয়ানো হয়, তাতে একে একে আগুন জ্বলতে থাকে জমাটোর অভ্যন্তরীণে। ধর্মের ব্যাপারে তৎপর বিজেপি নেতা-নেত্রীদের টুঁইটারে ভক্তরা আরো ক্ষিপ্ত হয়ে ওঠে জমাটো ফুড ডেলিভারি সংস্থার বিরুদ্ধে । অবশেষে সংস্থার মালিকের আপত্তিতে কিছুটা পরিবর্তন আসে জমাটো তে তবে, ফের আগুন জ্বলতে শুরু হয় যে কারনে তা আবার ডেলিভারি বয় দের খাবার পৌঁছানো নিয়ে।

ডেলেভারি রাইডারদের দাবী ” জমাটো তাদের দিয়ে অস্বস্তিকর কাজ করাচ্ছে, এবং তাতে আমরা অস্বস্তি বোধ করছি”। তারা আরোও বলেন, হিন্দু রাইডারদের দিয়ে গরুর মাংস এবং মুসলিম রাইডারদের দিয়ে শুয়োরের মাংস ডেলিভারি করতে বাধ্য করাচ্ছে। এমন অস্বস্তি মূলক কাজ করতে পারবে না, ডেলিভারি রাইডাররা তাই কলকাতার পথে “জমাটোর দাদাগিরি চলবে না” শ্লোগান দিয়ে বিক্ষোভ দেখান তারা। যদিও, জমাটো সংস্থা পক্ষে এই বিষয়ে এখনো কোন মতামত দেওয়া হয়নি। জানার বিষয় যে, জমাটোতে অর্ডার করার সময় গ্রাহক মুসলিম হোটেল ও হিন্দু হোটেল দুই থেকেই অর্ডার করে থাকেন ।

Comments are closed.