Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

মালদায় মধুচক্রের আসর থেকে হাতেনাতে গ্রেপ্তার তৃণমূল নেত্রী!

ডিজিটাল ডেস্ক, মালদা –  চলছে রমরমে দেহব্যাবসা, পুলিশের নাকের ডগায় বহুদিন থেকেই মধুচক্রের মৌচাক বসিয়েছে একদম মালদার ইংরেজবাজার থানার পাশেই। গোপন সূত্রের ভিত্তিতে মধুচক্রের পর্দাফাঁস হতেই একেবারে হাতেনাতে ধরা পড়লেন মহিলা তৃণমূল কংগ্রেসের প্রাক্তন ব্লক সভানেত্রী।

ভরা বাজারে পুলিশের নাকের ডগায় এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদা জুড়েই। ইংরেজবাজার থানার ঢিলছোঁড়া দূরত্বে সিঙ্গাতলা এলাকায় চলছিলো এই রমরমে মধুচক্র। মঙ্গলবার গোপন সুত্রে খবর পৌঁছায় ইংরেজবাজার থানার কানে, এরপরই চলে অভিযান । পুলিশি অভিযানে হাতেনাতে পাঁকরাও করে দুই তরুণী, একজন মহিলা ও একজন যুবক।আটকের পর তদন্তকারীরা জানিয়েছেন, বিভিন্ন জেলা থেকে কমবয়সী তরুণীদের নানা প্রলোভন দেখিয়ে দেহব্যাবসাতে নিয়োগ করতেন সরিতা মণ্ডল নামের এক মহিলা। তদন্তকারী আরোও বলেন সিঙ্গাতলা এলাকায় বিভিন্ন বাড়িতে চলছে এই অসামাজিক কাজ, সেই ব্যাপারে তদন্তে নেমেছে পুলিশ।

আরোও পড়ুন – মাথায় বন্দুক ঠেকিয়ে নিজ পুত্রবধূকে ধর্ষণের, অভিযোগ দায়ের প্রাক্তন বিজেপি বিধায়কের বিরুদ্ধে

মধুচক্র চালানোর দায়ে ধরা পড়ল খোদ তৃণমূল কংগ্রেসের নেত্রী, মালদা জেলায় ভালো নামডাক রয়েছে এই সরিতা মণ্ডলের । গাজোল  ব্লকে মহিলা তৃণমূল কংগ্রেসে সভানেত্রীর পদে ছিল সরিতা মণ্ডল , এহেন কাণ্ডে জোরদার শোরগোল পরেছে রাজনীতি মহলেও । কিছুদিন আগেই দক্ষিণ দিনাজপুরের কুশমণ্ডির উপ-প্রধানের বাড়িতেও হানা চালিয়ে এক সিভিক ভলান্টিয়ার ও তৃণমূল কংগ্রেস নেতা-সহ তিনজনকে গ্রেপ্তার করেছিলো পুলিশ। স্থানীয়দের অভিযোগ ওই উপ-প্রধানের ফাঁকা বাড়িতে প্রায়শই বসত ঠেক ।

 

Comments are closed.