Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
সত্যিই কি ভাইজান বিগবসে আমন্ত্রণ জানিয়েছেন রাণু মন্ডলকে?সামনে এল চাঞ্চল্যকর তথ্য!

সত্যিই কি ভাইজান বিগবসে আমন্ত্রণ জানিয়েছেন রাণু মন্ডলকে?সামনে এল চাঞ্চল্যকর তথ্য!

ছবি - সংগ্রহীত

নিউজডেস্ক, ১লা সেপ্টেম্বর –  রানাঘাটের রাণু মন্ডল এখন গোটা ভারত জুড়েই বেশ পরিচিত এক নাম।এমনকি গোটা বলিউড ও মজে আছে তাঁর কন্ঠে।ইতিমধ্যেই তিনি গেয়ে ফেলেছেন একটি বলিউড ছবিতে গান।

এর মধ্যেই শোনা গিয়েছিল খোদ সলমন খানও নাকি মেতেছেন রাণুর সুরের জাদুতে। তিনি নাকি রাণুকে দিয়ে গান ও গাওয়াতে চান তাঁর পরবর্তী ছবি দাবাং থ্রি তে।এমনকি মুম্বাইয়ের এক অভিজাত এলাকায়, তিনি নাকি ৫৫লক্ষ টাকার একটি ফ্ল্যাট ও উপহার দিয়েছেন তাঁকে। শুধু তাই ই নয়,হালে আবার শোনা যেতে থাকে,রাণুকে নাকি নিজের সঞ্চালিত রিয়েলিটি শো ‘বিগ বসেও’ আমন্ত্রণ জানিয়েছেন ভাইজান কিন্তু সত্যিই কি তাই? নাকি পুরোটাই গুজব?….সামনে এল কিছু চাঞ্চল্যকর তথ্য।

দিন কয়েক আগে একটি জাতীয় স্তরের সংবাদ পত্রে প্রকাশিত খবরে দাবী করা হয় সলমন খান নাকি বিলাস বহুল ফ্ল্যাট উপহার দেওয়ার পাশাপাশি নিজের ছবিতে প্লে ব্যাকের অফার দিয়েছেন রাণু মন্ডলকে। আমন্ত্রণ জানিয়েছেন বিগ বসেও। কিন্তু পুরো ঘটনাটিকেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন ভাইজান।তিনি নাকি কোনো ফ্ল্যাটই উপহার দেননি রাণুকে।এমনকি দাবাং থ্রি তে প্লে ব্যাক আর বিগবসের খবরটিও মিথ্যে বলেই কার্যত দাবী করেন ভাইজান। কিন্তু এসব নিয়ে খুবএকটা ভাবতে রাজী নন রাণু নিজে।তাঁর গলায় ‘তেরি মেরি কাহানি’ র সফর এখন ফোনে ফোনে।এই হঠাৎ পাওয়া ফেমডমের মধ্যে বেশ ভালোই দিন কাটছে তাঁর। কিন্তু এত জল্পনা কল্পনাএর পরেও, কোনটা যে সত্যি আর কোনটা নেহাতই পাবলিকের “হুজুগ” সেই প্রশ্নটা বারবার থেকেই যাচ্ছে!


Comments are closed.

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় সংবাদ দায়ী নয় ।