Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
পরকীয়া সন্দেহে স্বামীর লিঙ্গ কেটে দিলেন খোদ স্ত্রী

পরকীয়া সন্দেহে স্বামীর লিঙ্গ কেটে দিলেন খোদ স্ত্রী

ছবি - প্রতীকী

ডিজিটাল ডেস্ক, ৩০ আগস্ট – স্বামী পরকীয়ায় লিপ্ত রয়েছেন, এই সন্দেহে ঘুমন্ত স্বামীর লিঙ্গ কেটে দিলেন খোদ স্ত্রী। ঘটনায় চরম উত্তেজনা ছড়িয়েছে বাংলাদেশের নাটোর জেলার সিংড়ায়।

আহত ওই ব্যাক্তির নাম মিটুল (বয়স ২৮ বৎসর)। পরিবার জানিয়েছেন, হটাৎ মাঝরাতে মিটুলের চিৎকারে ছুটে আসেন তার মা বাবা এমন লোমহর্ষক ঘটনা দেখে তাদের চোখ চড়ক গাছ হয়ে যায়।এরপর আশঙ্কা জনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় মিটুল কে।সূত্রের খবরে জানা যায়, মিটুলের স্ত্রী কুলসুম বেগম (বয়স ৩২ বৎসর) স্বামীর থেকে বয়সে বড় হওয়ায় এলাকায় কলহ রটে যদিও সেই কলহের ইতি টানেন মিটুল, এলাকার গণ্য মান্য মানুষের সামনে তার ভালোবাসার কথা জানায় এবং তিনি বলেছিলেন তাদের কাছে বয়স নয় ভালবাসাটাই আগে।৯ মাস আগে, কর্মসূত্রে মিটূল ও কুলসুমের পরিচয় হয় ঢাকার এক গার্মেন্টসে একই সাথে কাজ করার সময়, শুরু হয়েছিলো তাদের প্রেম এবং পরিবারকে না জানিয়েই মিটুল বিয়ে করেছিলেন কুলসুম কে। যদিও পরে বাড়িতে জানলে পরিবার তা মেনে নেন।

তবে, ঘটনায় মিটুল স্ত্রী কুলসুম বেগমের দাবী এই ঈদে বাড়ীতে আসেন তারা । কুলসুম জানান, তার স্বামী নাকি বাড়ীতে এসে অন্য কোন মেয়ের প্রেমে পরেছে। আর এই পরকীয়ার ব্যাপার নিয়ে মিটুল ও কুলসুমের মধ্য ঝগড়াও হয়েছে বলে জানান কুলসুম। গত বুধবার রাতে স্বামী মিটুল ঘুমিয়ে পরতেই স্ত্রী কুলসুম ধারালো ব্লেড দিয়ে তার স্বামীর লিঙ্গ কেটে ফেলেন। ঘটনায় পুলিশ আটক করেছে মিটুলের স্ত্রী কুলসুম কে। সিংড়া থানার এসআই পলাশ বাবু জানিয়েছেন জবানবন্দির জন্য নাটোর কোর্টে পাঠানো হবে কুলসুম কে।


Comments are closed.

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় সংবাদ দায়ী নয় ।