Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
সন্তানের বাবার ছবি আগেই দেখা যাবে প্রেগনেন্সী স্ট্রিপে !

সন্তানের বাবার ছবি আগেই দেখা যাবে প্রেগনেন্সী স্ট্রিপে !

ছবি - প্রতীকী

ডিজিটাল ডেস্ক –  ভ্রুনহত্যা ঠেকাতে প্রেগনেন্সী স্ট্রিপে এখন থেকে দেখা যাবে কে সন্তানের বাবা । অনেক সময়ই দেখা যায়, রাস্তায় থাকা পাগলীরা বা মানসিক ভারসম্যহীন মহিলারা গর্ভবতী হয়ে যায়, তবে কে সেই কুকর্মের কর্মকর্তা কে তা যাচাই করা অস্মবভব হয়ে যায়।

শুধু মানসিক ভারসম্যহীন বলেই নয়, দীর্ঘ দিন একসাথে রিলেশনে থাকার সময় যৌন সঙ্গমে জড়িত হয় প্রেমিক প্রেমিকা তবে, প্রেমিকা গর্ভবতী হলেই আকাশ ভেঙে পরে উভয়ের, বিশেষ করে প্রেমিকা কে তখন অস্বীকার করতে শুরু করে প্রেমিক। এই রকম লিভিং রিলেশনের বহু ঘটনা আজকের দিনে সমাজে বহু পরিচিত । এমনকি অযাচিত গর্ভপাত করতে মহিলা নানা রকমের পিল নিয়ে থাকেন যা মহিলাদের স্বাস্থ্যের জন্য খারাপ। এবার শুধু মহিলা বলেই নয়, অনেক মহিলারা বিবাহের পর জড়িয়ে অন্য পুরুষের সাথে পরকীয়ায় লিপ্ত হয়ে থাকে এবং পরপুরুষের সাথে যৌন সঙ্গম করে গর্ভবতী হয়ে যায়, যদিও সেই পরকীয়ার ফসলের দাবী করেন স্বামীর উপর , এমন ঘটনায় অনেক সংসার ধ্বংস হয়ে যায় ।

এবার এই সব ঝামেলার ইতি টানতে আসতে চলেছে এক অত্যাধুনিক প্রেগনেন্সী স্ট্রিপ । এই প্রেগনেন্সী স্ট্রিপে দেখা যাবে কে ওঁই সন্তানের আসল পিতা, এমন প্রযুক্তি আবিষ্কারের কথা জানালো এক মার্কিন বিজ্ঞানী সংস্থা । সংস্থার দাবী , সন্তানের বাবা নির্ধারণ করার ক্ষমতা থাকবে তাদের আবিষ্কৃত ওঁই স্ট্রিপের মধ্যে। কারন দেখিয়ে তারা বলেন, এই যন্ত্রটি সঠিক ভাবে কাজ করবে, তবে বিশ্বের সব মানুষের জিন এবং শরীর বিভিন্ন নথী যোগ করে তৈরী করা হবে একটি সাইট, এবং সেই সাইটের সাথে যুক্ত থাকবে প্রেগনেন্সী স্ট্রিপটি ফলে, সঠিক ভাবে সংরক্ষণের মাধ্যমে যন্ত্রটি সঠিক তথ্য দেবে । সংস্থার তরফে, এই মুহূর্তে এমন উপস্থিত কোন যন্ত্রের কথা জানানো হয়নি, তারা তাদের নতুন উদ্ভাবনের কথা জানিয়েছেন ।
Source – Internet 


Comments are closed.

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় সংবাদ দায়ী নয় ।