Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
খ্যাতির আলোয় কি মাথা ঘুরল ‘রাণুদির’! দেখুন কি বললেন তিনি

খ্যাতির আলোয় কি মাথা ঘুরল ‘রাণুদির’! দেখুন কি বললেন তিনি

ছবি - ইন্টারনেট

নিউজ ডেস্ক, ২৮ আগস্ট –  কথায় বলে খ্যাতি মানুষের মাথা ঘুরিয়ে দেয়, ভুলিয়ে দেয় তার ফেলে আসা অতীত। সেটাই কি ঘটল রাণু মন্ডলের সাথেও? কিছুদিন আগেই অতীন্দ্র চক্রবর্তীর রেকর্ড করা একটি ভিডিওর সূত্রে ভাইরাল হয়েছেন লতাকন্ঠী রাণু মন্ডল।

ইতিমধ্যে হিমেশ রোশমিয়ার সাথে হিন্দি গানের প্লেব্যাক ও করে ফেলেছেন হিমেশরই একটি সিনেমায়। তার আগে রানাঘাট স্টেশনে বসে গান গাইতেন তিনি।উপার্জনের পথ বলতে ছিল একমাত্র ভিক্ষাবৃত্তি। অতীন্দ্র চক্রবর্তীর সেই ভিডিওটি ফেসবুকে ভাইরাল হওয়ার পরই রাতারাতি রীতিমতো  অকাল সেলেব্রিটি হয়ে উঠেছেন রাণু দেবী।কিন্তু আজ ফেসবুকে ভাইরাল হয় আরেকটি ভিডিও।সেখানে তাঁর সাফল্যের পিছনে অতীন্দ্র বাবুর অবদানকে একপ্রকার অস্বীকার করতে দেখা যায় রাণুদেবীকে। একটি ইন্টারভিউতে যখন তাঁকে জিজ্ঞেস করা হয়, অতীন্দ্র বাবুর ভিডিওটির দৌলতে আজ এই যে তিনি একের পর এক অফার পাচ্ছেন, বিভিন্ন অনুষ্ঠানে যাচ্ছেন, কেমন লাগছে তাঁর? এর উত্তরে তিনি সরাসরি প্রায় মুখের ওপর বলে বসেন, অতীন্দ্রবাবু নয়! তিনি আজ যা অর্জন করেছেন, সবই ভগবানের দৌলতে। অতীন্দ্রবাবু শুধুই ভগবানের চাকর মাত্র। তিনি আজ যেসব জায়গা থেকে অফার পাচ্ছেন তার কোনোটাই অতীন্দ্রবাবুর দৌলতে নয়; বরং তার পুরো কৃতিত্বই ভগবানের।

তাঁর এই মন্তব্য ঘিরে রীতিমতো বিতর্কের ঝড় নেটিজেনদের মধ্যে। এটা কি হঠাৎ পাওয়া অপ্রত্যাশিত খ্যাতির অহংকার, নাকি সোজাসাপটা ‘রাণুদির’ ঘোরপ্যাঁচ হীন সোজাসাপটা জবাব, সেই প্রশ্নই কিন্তু ঘুরে ফিরে আসছে বারবার।


Comments are closed.

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় সংবাদ দায়ী নয় ।