Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
বৈশাখীকে অপমান! বিজেপি ছাড়তে চান ‘অপমানিত’ শোভন!

বৈশাখীকে অপমান! বিজেপি ছাড়তে চান ‘অপমানিত’ শোভন!

sovan chattopadhyay
ছবি - সংগ্রহীত

ডিজিটাল ডেস্ক, ১লা সেপ্টেম্বর –  গত চোদ্দই আগষ্ট, মাত্র সপ্তাহ দুয়েক আগেই দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগদান করেন কলকাতার প্রাক্তন মেয়র এবং চারবারের জয়ী তৃণমূল বিধায়ক শোভন চট্টোপাধ্যায় এবং তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

কিন্তু বিজেপিতে যোগ দেওয়ার মাত্র ১৭ দিনের মাথাতেই গেরুয়া শিবির ত্যাগ করার ইচ্ছে প্রকাশ করেছেন ‘অপমানিত’ শোভন। শনিবার তিনি দাবী করেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের প্রতিনিয়ত অপমান এবং হেনস্তা কিছুতেই সহ্য করতে পারছেন না তিনি।যার ফলেই তিনি বিজেপি সঙ্গ ছাড়তে চান বলেই তিনি জানিয়েছেন। অন্যদিকে বৈশাখী বন্দ্যোপাধ্যায় সাংবাদিক দের জানান, বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই কোনো কারণ ছাড়াই অপমান আর হেনস্তা করা হচ্ছে তাঁদের। তিনি আরো জানান, সক্রিয় রাজনীতি থেকে সরে যাওয়ার পর তিনিই শোভন বাবুকে আবার রাজী করিয়ে রাজনীতিতে ফিরিয়েছেন।

কিন্তু পরিস্থিতি এমনই যে দরকার হলে বিজেপি নেতৃত্ব কে ইস্তফাপত্র পাঠিয়ে দেবেন তাঁরা,বলেও জানিয়ে দেন বৈশাখী। যদিও এখনো অবধি বিজেপি ছাড়ার কোনো ঘোষণা করেননি শোভন চট্টোপাধ্যায়। রাজ্য বিজেপির তরফ থেকেও পাওয়া যায়নি কোনো মন্তব্য। বিজেপি নেতৃত্বের তরফে বলা হয়েছে তাঁদের দুজনের সাথেই কথা বলা হবে বিষয়টি নিয়ে।কিন্তু এই অবস্থায় বান্ধবীর সম্মান,নাকি নিজের রাজনৈতিক কেরিয়ার, কোনটা বড় হয়ে দাঁড়ায় প্রাক্তন মেয়রের কাছে, সেটাই দেখার!


Comments are closed.

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় সংবাদ দায়ী নয় ।