পুলওয়ামায় শহীদ সেনাদের শেষ বিদায় যাত্রাতে এসেও বিতর্কে জড়ালেন বিজেপির দুই সাংসদ
পুলওয়ামায় শহীদ সেনাদের শেষ বিদায় যাত্রাতে এসেও বিতর্কে জড়ালেন বিজেপির দুই সাংসদ

পুলওয়ামায় শহীদ সেনাদের শেষ বিদায় যাত্রাতে এসেও বিতর্কে জড়ালেন বিজেপির দুই সাংসদ

ছবি সংগ্রহীত

Spread the love

ডিজিটাল ডেস্ক – দেশের জন্য প্রান বিসর্জিত করে শহীদ সেনারা, আজ গোটা ভারতের নয়ন অশ্রুপূর্ণ করে তুলেছেন। আর সেই শহীদ সেনাদের কফিন বন্দী দেহ কে শেষ বিদায় দিতে নেতাভাব ছারতে পারেননি দুই বিজেপি নেতা।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার বিতর্কের ১ম পর্যায়ে এসে পৌঁছেছে এই দুই বিজেপি নেতার কর্মকাণ্ড । একজন বিজেপির রাজ্যসভার সাংসদ অ্যালফোনস কান্নাথানাম এবং অন্যজন লোকসভার সাংসদ সাক্ষী মহারাজ ।পুলওয়ামায় শহীদ সেনা অজিত কুমারের জন্য আত্মার শান্তি কামনা করে যেখানে ব্যাস্ত সবাই সেখানে, হুডখোলা দামী গাড়ী চেপে দাঁত ক্যালিয়ে হাঁসতে দেখা যায় শাসক দলের সাংসদ সাক্ষী মহারাজ কে। মনে হচ্ছে, তিনি শোঁক সভাতে নন, ভোট প্রচারে এসেছেন। অন্য দিকে, বিজেপির রাজ্যসভার সাংসদ অ্যালফোনস কান্নাথানাম স্বর্গীয় শহীদ জাওয়ান বসন্ত কুমারের শেষ যাত্রাতে এসে সেলফি তুলে সোশ্যালে পোষ্ট করছেন। টুঁইটারে পোষ্ট করা, সেলফি সমেত ছবিতে ইয়া বড়ো ক্যাপশান দিয়ে লিখেছেন ‘ আমরা বেঁচে রয়েছি তোমার জন্যই শহিদ বসন্তকুমার তোমাকে বিদায় ‘ ।

এহেন কাণ্ডে, বিতর্কে জরান এই দুই সাংসদ মুখপাত্র । বিরোধী দল থেকে শুরু করে, সাধারণ মানুষদের বিতর্কে জরিয়েছেন এই সাংসদ । কং-নেত্রী প্রিয়াঙ্কা চতুর্বেদীরা বলেন যে, গেরুয়া শিবিরের চালকরা সবসময় দেশভক্তির গান গায়, তারা কি এমন বেক্কালের মত কর্মকাণ্ড করতে পারে ! অনেকে আবার শাসক দলকে কটাক্ষ করে বলেন, “ইনারাই পারেন । গত স্বর্গীয় অটল বিহারীর শোঁক সভার ঘটনা কেও নারা দিয়েছে ইতিমধ্যে।


Comments are closed.

© 2019 প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত | Logo-CC BY-SA 4.0

অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় সংবাদ দায়ী নয় ।