J7 প্রাইম ২০১৬ মোবাইল ব্যাবহারকারীদের জন্য সু-সংবাদ
J7 প্রাইম ২০১৬ মোবাইল ব্যাবহারকারীদের জন্য সু-সংবাদ

J7 প্রাইম ২০১৬ মোবাইল ব্যাবহারকারীদের জন্য সু-সংবাদ

প্রতিকী

ডিজিটাল ডেস্ক – সাম্প্রতিক স্যামসাং তাদের এক বিজ্ঞপ্তি তে জানিয়েছেন ২০১৬ সালের J7 prime ভার্সনের সবকটি মোবাইলে তারা আপডেট দেবেন ।

এই আপডেটে J7 prime ২০১৬ ব্যাবহারকারী তাদের মোবাইলের সফটওয়্যার আপডেট অপশন থেকে সরাসরি আপডেট দিতে পারবেন । স্যামসাং জানায়, তাদের এই অপারেটিং সিস্টেমের আপডেটের কথা তিন মাস আগেই চিন্তা করেন তবে, কোম্পানির কিছু অভ্যন্তরীণ পরিবর্তনের জন্য নোটিশ দেয় নি।তবে, নভেম্বরের শুরুতেই তারা এই আপডেটের কথা বলেন, এবং আজ থেকে তারা তাদের দাপ্তরিক বিজ্ঞতিতে পেশ করেন, তারা বলেন তাদের J7 প্রাইম ২০১৬ এর গ্রাহকরা তাদের অপারেটিং সিস্টেম ‘OREO’ অরিয়ো ভার্সনে নিতে পারবেন।

এই মুহূর্তে জারা ইন্টারনেট সংযোগে রয়েছেন তাদের স্ক্রিনে নোটিফিকেন হিসেবে সিস্টেম আপডেট অপশন দেওয়া হয়েছে।এই আপডেটে ব্যাবহারকারীরা, অতিরিক্ত সিকুউরিটি, এবং শ্যামসাং ক্লাউড, স্মার্ট ভিউ এবং হোম স্ক্রিনএর আপডেট পাবে। ১০৪০ এমবি বিনিময়ে বিনামূল্যে ব্যাবহারকারীরা ওরিয়ো ভার্সন ইন্সটল করতে পারবেন।


Comments are closed.

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত । শুধুমাত্র দাপ্তরিক লোগোটি উন্মুক্ত CC BY-SA 4.0  | অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় দায়ী নয় ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ - 8250897850