ভোট প্রচারে রায়গঞ্জে অভিনেতা দেব

ভোট প্রচারে রায়গঞ্জে অভিনেতা দেব

ছবি - নিজস্ব

নিজস্ব সংবাদদাতা, রায়গঞ্জ – কেউ মহানায়ক, আবার কেউ দেব দা বলেই উপচে পরা ভীর ছিলো আজ চোখে পরার মতো । রায়গঞ্জের মার্চেন্ট ক্লাব মাঠে দলীয় জন সমাবেশে, তৃণমূল কংগ্রেস প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালার সমর্থন সভাতে হাজির হন দিপক অধিকারী (দেব) ।

দিন কয়েক আগেই একই মাঠে এসেছিলেন, বিজেপির সর্ব ভারতীয় সভাপতি অমিত শাহ । এদিন, দেব কালিয়াগঞ্জের জনসভা সেরে মন্ত্রী শুভেন্দু অধিকারীর সাথে রায়গঞ্জ জনসভাতে হাজির হন। ফ্লাইং চুমু দেখিয়ে ও হাত নারিয়ে তার ভক্তদের সায় দেন তিনি। এরপরই হাতে মাইক নিয়ে দলীয় কথাতে আসেন। শুরুতে তিনি বলেন, তিনি রাজনীতির প্রাচার করতে আসেননি, এসেছেন তার ভালোবাসার ডাকে এবং রায়গঞ্জবাসীর মধ্যে সেই ভালোবাসা ছড়াতে। এরপরই, তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের একগুছ প্রকল্পের কথা বলেন, কন্যাশ্রী, রুপশ্রী এবং প্রায় সব প্রকল্পের কথাই বলেন। অবশেষে মঞ্চ ছাড়ার আগে, প্রার্থী কানাইয়া লাল আগরওয়ালার জন্য ভোট চেয়ে জনসভা ছারেন ।

প্রসঙ্গত, এদিনের তৃণমূল জনসভাতে উপস্থিত ছিলেন না স্বয়ং কানাইয়ালাল তবে, তৃণমূল নেতা ও রায়গঞ্জ পুরপ্রধান সন্দীপ বিশ্বাস এবং উপ পুরপ্রধান ও অরিন্দম সরকারের দীর্ঘ ভাষণ ছিলো চোখে পরার মতো।


Comments are closed.

© 2019 প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত | Logo-CC BY-SA 4.0

অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় সংবাদ দায়ী নয় ।