রাজস্থান : ভোটের আগে জোড়তোড় ধাক্কা খেলো বিজেপি
রাজস্থান : ভোটের আগে জোড়তোড় ধাক্কা খেলো বিজেপি

রাজস্থান : ভোটের আগে জোড়তোড় ধাক্কা খেলো বিজেপি

ফাইল ছবি - সংগ্রহীত

ডিজিটাল ডেস্ক –  ‘লাগ গাই জোরকা ঝাটকা’ রাজস্থান বিধানসভা নির্বাচনের আগে ভারতীয় জনতা পার্টির জনপ্রিয় নেতা সাংসদ হরিষ মিনা বুধবার বিজেপি দল ত্যাগ করে, কংগ্রেসে জোগ দিলেন।

রাজস্থানের দোসা থেকে ছিলেন সাংসদ হরিষ মিনা ( हरीश मीणा) . প্রদেশ কংগ্রেসের অদ্যক্ষ সচীন পাইলট ও মহাসচিব অশোক গেহলোত এর হাত থেকে জাতীয় কংগ্রেসের পতাকা হাতে তুলে নেন সাংসদ হরিষ মিনা।এদিনের দল বদল কর্মসূচীতে অশোক গেহলোত বলেন, “বিজেপি তে থাকা বহু নেতা ধীরে ধীরে কংগ্রেসে যোগদান করছেন” । একই প্রসঙ্গে তিনি আরো বলেন – ভারতীয় জনতা পার্টির তরফে শুধু রাম মন্দির তৈরির কথা বলা হচ্ছে, আর বিজেপিতে মোদী আর অমিত সাহ এর কথা চলে।

এই সময় কংগ্রেসের সাথে হরিষ মিনা যোগ দিয়ে রাজস্থান প্রদেশ কংগ্রেসের পার্টির মেরুদন্ড শক্ত করেছেন”।  যোগদান পর্বে পরিষ্কার করে হরিষ মিনা জানান যে, তিনি আর সচীন পাইলট একই সাথে নির্বাচনের পার্থী হবেন তবে তা কোথা থেকে তাকে নির্বাচনের টিকিট দেওয়া হবে তা পরে জানানো হবে। বর্তমানে রাজস্থানে বিজেপির অবস্থান সুবিধার নেই, এই সময় হরিশ মীনার দলত্যাগ বিজেপির জন্য বড় জোড়তোড় ঝাটকা মনে করা হচ্ছে। হরিষ মীনার দাদা নমঃ নারায়ন মিনা প্রথম থেকেই কংগ্রসে ছিলেন। তবে, ২০১৪ সালে নির্বাচনের সময় দাদা নমঃ নারায়ন মিনাকে হারিয়ে ছিলেন।

সাবেক রাজস্থান সরকার অশোক গেহলোতের সময় আপিএস আধিকারিক ছিলেন হরিষ মীনা। ২০১৪ সালে হরিষ মীনা যখন বিজেপিতে যোগদান করেন সেই সময় দোসা থেকে নিজের দাদার বিরুদ্ধে ভোট লড়াই নামিয়ে ছিলো বিজেপি। রাজস্থানে মীনা পরিবারের নামডাক প্রচুর সেই সুযোগ নিয়েই কিন্তু হরিষ মীনা কে বিজেপি ঘোড়ার চাল চেলেছিলো, এমন টা জল্পনা উঠেছিলো। তবে সব জল্পনা ফেলে এবার কংগ্রেসের পতাকা হাতে নিয়ে নির্বাচনে নামছেন হরিষ মীনা।


Comments are closed.

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত । শুধুমাত্র দাপ্তরিক লোগোটি উন্মুক্ত CC BY-SA 4.0  | অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় দায়ী নয় ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ - 8250897850