নোট বাতিল হলো সুপরিকল্পিত একটি 'দুর্নীতি' কেন্দ্রকে ফের কটাক্ষ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়
নোট বাতিল হলো সুপরিকল্পিত একটি ‘দুর্নীতি’ কেন্দ্রকে ফের কটাক্ষ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

নোট বাতিল হলো সুপরিকল্পিত একটি ‘দুর্নীতি’ কেন্দ্রকে ফের কটাক্ষ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

দ্বিতীয় বর্ষপূর্তি হলো নোট বাতিলের, বর্ষপূর্তি হলেও
মমতা বন্দ্যোপাধ্যায়

Spread the love

ডিজিটাল ডেস্ক –  দ্বিতীয় বর্ষপূর্তি হলো নোট বাতিলের, বর্ষপূর্তি হলেও হয়রানির কষ্টটা কে আবার মনে করিয়ে দিয়ে, ফের কেন্দ্র সরকার কে কটাক্ষ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শুধু তাই, কটাক্ষ জেনো অন্য রকম কাটা ঘায়ে নুনের ছিটা দিয়ে একগুচ্ছ টুইট করে তির গাঁথলেন কেন্দ্র সরকার কে। সাথে বলেন, যারা এমন সিদ্ধান্ত নিয়েছিলো তাদের শাস্তি দেবে জনগণ এমটাই আশা রাখছেন রাজ্যের দিদি।নোট বাতিলের দ্বিতীয় বর্ষপূর্তি কে কালা দিবস হিসেবে পালন করছে বিভিন্ন বিরোধী রাজনৈতিক মহল । মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তার টুইটে বলেন ” নোটবাতিলের পরিকল্পনা সম্পূর্ণ ব্যর্থ পদক্ষেপ উল্লেখ করে কেন্দ্রীয় সরকারকে কাঠগড়ায় তোলেন তিনি।”।শুধু তাই নয় আরেক টি টুইটে বলেন ‘আজ নোটবাতিল বিপর্যয়ের দ্বিতীয় বর্ষপূর্তি।

প্রথম দিন থেকে আমি একই কথা বলে আসছি। এখন খ্যতনামা অর্থনীতিবিদ ও সাধারণ মানুষও একই কথা বলছেন।’। মুখ্যমন্ত্রীর মন্তব্য ‘ নোট বাতিল হলো পরিকল্পিত একটি ‘দুর্নীতি’ আর যাতে সাধারন মানুষ প্রতারনার স্বীকার হয়েছেন ।”প্রসঙ্গত, ২০১৬ সালের ৮ নভেম্বর রাত ১২ঃ১ মিনিটে বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নোট বাতিল করার ঘোষণা করেছিলেন ।

ঘোষণার কয়েক মিনিটে মোদীর বিরুদ্ধে নোট বাতিলের প্রতিবাদ জানিয়েছিলো। সেই রাতে, মমতা বন্দ্যপাধ্যায় তার টুইটে বলেন-” নোট বাতিলের এহেন সিদ্ধান্ত দেশের অর্থনৈতিক মেরুদন্ড ভেঙ্গে দেবে”। ডিল্লি সরকার অরবিন্দ কেজরিওয়াল কে নিয়ে রিজার্ভ ব্যাঙ্কের সামনে ধর্না পর্যন্ত দিয়েছিলেন তিনি”। বর্তমান ভারতের অর্থনীতিক করুন অবস্থা দেখে, তৃণমূল গোষ্ঠী বলছে -‘আমরা তো আগেই বলেছিলাম’ ।


Comments are closed.

© 2019 প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত | Logo-CC BY-SA 4.0

অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় সংবাদ দায়ী নয় ।