মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পেয়েছেন বললেন বিজেপি সভাপতি অমিত শাহ্‌
মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পেয়েছেন বললেন বিজেপি সভাপতি অমিত শাহ্‌

মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পেয়েছেন বললেন বিজেপি সভাপতি অমিত শাহ্‌

ছবি সংগ্রহীত


ডিজিটাল ডেস্ক- দিনের পর দিন বিজেপির কর্ম শক্তি বৃদ্ধিতে নাকি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পাচ্ছেন, এমনটাই তীব্র কটাক্ষ আক্রমণ করলেন বিজেপি সভাপতি অমিত শাহ্‌। রথযাত্রাকে কেন্দ্র করে মূলত এমন কটাক্ষ দাবী করেছেন অমিত বাবু।

শুধু টাই নয়, রাজ্যে সন্ত্রাস মুক্ত করতে, বিজেপি সর্বদা অনড় হয়ে কাজ করছে এবং তা কায়েম করেছে দাবী অমিত শাহের। দুদিন আগে, কোচবিহারে বিশাল রাজনৈতিক জনসভা করেছিলেন বিজেপির বরিষ্ঠ নেতারা। আর এবার সেই মাঠ ‘শুদ্ধিকরণে’ নামলেন তৃণমূল কর্মীরা।গঙ্গাজল, গোবরজল ও ধূপ-ধুনো দিয়ে বিজেপির করে যাওয়া সভা প্রাঙ্গণ শুদ্ধিকরণ চলছে। এক তৃণমূল নেতা পঙ্কজ ঘোষ সংবাদ মাধ্যম কে বলেন, বিজেপি যতই সাম্প্রদায়িকতার বীজ বোনার চেষ্টা করছে ততই কুয়োতে পরছে, আর এটা মদন মোহনের মাঠ এখানে, কক্ষনই আমরা সাম্প্রদায়িকতার বিভাজনের খেলা খেলতে দেব না।

কোচবিহার-এ শুধু মদনমোহনের রথ চলবে তা ছাড়া কোন রথ না। এদিকে, বিজেপি যখন রাজ্যে রথযাত্রার কথা বলেছিল তারপরই কিন্তু, মমতা বন্দ্যোপাধ্যায় এক সভা থেকে বলেছিলেন ” যে পথে বিজেপির রথ যাবে, সেই প্তহেই যাবে তৃণমূলের পবিত্র যাত্রা” । কোচবিহারের মদনমোহন মন্দির প্রাঙ্গণ থেকেই বিজেপির রথযাত্রা শুরু করার কথা থাকলেও, কলকাতা হাই কোর্টের আদেশ না মেলায় আপাতত স্থগিত রয়েছে, রথযাত্রার কর্মসূচি।একাধিক প্রসঙ্গ টেনে, তৃণমূল কে কটাক্ষ করছেন সভাপতি অমিত শাহ্‌। দিল্লীতে এক সংবাদ সম্মেলনে অমিত বাবু বলেন মুখ্যমন্ত্রী নাকি গণতন্ত্রের কণ্ঠরোধ করছে। রাজ্যে বিজেপি রথ যাত্রা করেই ছাড়বে, কেউ আটকাতে পারবে না এমনটাই জানিয়েছেন বিজেপি সভাপতি অমিত শাহ্‌।


Comments are closed.

© 2019 প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত | Logo-CC BY-SA 4.0

অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় সংবাদ দায়ী নয় ।