যৌন উত্তেজনা বর্ধক ওষুধ তৈরির মাশরুম উদ্ধার
ব্রেকিং নিউজ :
রাজস্থান : ভোটের আগে জোড়তোড় ধাক্কা খেলো বিজেপি উদার মানসিকতার নজির গড়ছে মালদার ‘স্বপ্ন উড়ান’ Happy Children’s Day: শিশু দিবসের দিনে ডোডল দিয়ে গুগল জানালো শ্রদ্ধা ইসলামপুরের নাম বদলে ঈশ্বরপুর ! হতবাক এলাকাবাসী ঘুষকাণ্ডে গ্রেপ্তার বিজেপির প্রভাবশালী নেতা Elisa Leonida Zamfirescu বিশ্বের প্রথম মহিলা ইঞ্জিনিয়ার, ১৩১ তম জন্মদিনের শ্রদ্ধাতে গুগল ডোডল প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন গণধর্ষণের পর গোপনাঙ্গে লাঠি ঢুকিয়ে খুন করল প্রাক্তন স্বামী হাত নেই পা দিয়েই ভাইদের জন্য মঙ্গল কামনারত রায়গঞ্জের ‘শোভা মজুমদার’ দিদি প্রাক্তন প্রেমিকের সাথে মদ্যপান তবে ! কালীপূজার রাতে ঠিক কি ঘটেছিলো! দানা বাঁধছে সায়নী মৃত্যুর
যৌন উত্তেজনা বর্ধক ওষুধ তৈরির মাশরুম উদ্ধার

যৌন উত্তেজনা বর্ধক ওষুধ তৈরির মাশরুম উদ্ধার

প্লিরোটুস প্রজাতির বনজ ছত্রাক

ডিজিটাল ডেস্ক – কোটি টাকা ছারিয়ে যাবে এই বনজ ছত্রাকের দাম, আন্তর্জাতিক বাজারে প্রতি কেজি ৪০ হাজার টাকা দর। আইনের চোখে ফাঁকি দিয়ে এই ছত্রাকের রমরমা ব্যাবসা চলাতো শালুগারার আকাশ গজমির নামের এক ব্যাক্তি।

আর এই সব মাশরুম পাচার করা হতো, নেপাল হয়ে চীনে। বহুদিন থেকে পাচার ব্যাবসা চালিয়ে যাচ্ছিলো আকাশ তবে, গতকাল তার এই পাচার ব্যাবসার খবর পৌছায় টাস্ক ফোর্সের কানে। গোপন সুত্রে খবর পেয়ে টাস্ক ফোর্স তড়িঘড়ি অভিযান চালায় আকাশের বাড়ীতে । আইনি আধিকারিকদের আঁচ পেয়ে বাড়ী ছেঁড়ে পালিয়ে যায়, পাচার ব্যাবসায়ী আকাশ গজমির।বন দফতরের টাস্ক ফোর্স অভিযান চালিয়ে বাড়ীর ছাঁদেই পান প্রায় ৪০০ কেজি এই মাশরুম, এই বনজ ছত্রাকের নাম PLEUROTUS, এই প্রকার বনজ ছত্রাক দিয়ে ব্লাড সুগারের ওষুধ এবং যৌন উত্তেজনা বর্ধক এন্টি অক্সিডেট জাতীয় ঔষধ।

টাস্ক ফোর্সের আধিকারিক সঞ্জয় দত্ত জানান,” গোপনে আমাদের কাছে, খবর আসে চীনে পাচারের উদ্দেশ্যে শালুগাড়ার আকাশ গজমির নামের এক ব্যাক্তির বাড়ীতে এই বনজ ছত্রাক গুলি প্যাকেট করা হচ্ছিলো। খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে, প্রায় ৪০০ কেজি PLEUROTUS নামের বনজ ছত্রাক উদ্ধার করি। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ত্রফে জানানো মহা মূল্যবান এই ছত্রাক দিয়ে ব্লাডসুগারের ওষুধ এবং যৌন উত্তেজনা বর্ধক ওষুধ বানানো হয়।”


© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত । শুধুমাত্র দাপ্তরিক লোগোটি উন্মুক্ত CC BY-SA 4.0

অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় দায়ী নয় ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ - 8250897850