বিজেপির রাজ্য সভাপতি দিলিপ ঘোষের গাড়ি ঘেরাও করে হামলা
বিজেপির রাজ্য সভাপতি দিলিপ ঘোষের গাড়ি ঘেরাও করে হামলা

বিজেপির রাজ্য সভাপতি দিলিপ ঘোষের গাড়ি ঘেরাও করে হামলা

ছবি সংগ্রহীত

ডিজিটাল ডেস্ক- বিজেপির রাজ্য সভাপতি দিলিপ ঘোষের গাড়ি ঘেরাও করে, জোড়তোড় হামলার ঘটনা প্রকাশ্যে আসে এমনকি ঘটনায় চরম উত্তেজনা ছড়িয়েছে গেরুয়া ভক্তদের মধ্যে।

ইতিমধ্যে বিজেপি চালিত রাজ্যস্তরের সোশ্যাল মিডিয়া পাতা গুলো ভরে উঠেছে শাসকদলের নিন্দায় । এদিন, হুগলীর চন্ডিতলা থানা এলাকাতে বিজেপি রাজ্য সভাপতি গাড়ি নিয়ে পৌঁছাতেই ইট বৃষ্টি সহ গাড়ি ভাঙচুরের অভিযোগ করেছেন দিলিপ বাবু। তিনি জানান, নিরাপত্তা রক্ষীদের তৎপরে উত্তেজিত এলাকা থেকে প্রান হাতে নিয়ে নিরাপদে আশ্রয় নিয়েছেন তিনি।

সূত্রের খবর অনুযায়ী, এদিনের বিজেপি রাজ্য সভাপতি দিলিপ ঘোষের উপর হামলা কে তৃনমূলের দিকে আঙুল তুলছে বিজেপির রাজ্যস্তরের শীর্ষ নেতারা । এদিনের ঘটনায় দিলিপ বাবুর সাথে একই গাড়ীতে ছিলেন অভিনেতা জয় বন্দ্যোপাধ্যায় তিনি হামলাকারীদের হাতে রীতিমত হেনস্তা হয়েছেন বলে জনা যায়। হামলাকারীরা হাতে লাঠি বাঁশ নিয়ে তারা করেছিলো বলে জানিয়েছেন, জয় বন্দ্যোপাধ্যায় । তিনি আরো জানান, ঘটনায় জখম হয়েছেন তিনি ।

তবে, বিজেপির তোলা অভিযোগ কে অস্বীকার করেছেন স্থানীয় তৃনমূল নেতৃত্ব। তৃনমূলের সাফাই এ জানানো হয়, তৃনমূল কক্ষনই এমন হিংসা মূলক কাজে তৃনমূল কর্মীরা জড়িত নন, আর বিজেপির এমন যে, কিছু একটা করবে এ ব্যাপারে সবাই জানে। কারন দেখিয়ে সোশ্যালে অনেকেই মন্তব্য করেছেন দাঙ্গা ও সাম্প্রদায়িকতার প্রভাবের যে ফল তারা বিগত থেকে করে আসছে তারই একটি নমুনা ।এদিনের হুগলীতে বিজেপির পক্ষ থেকে রথযাত্রার জায়গা নির্দিষ্ট করতে এসেছিলেন দিলিপ দল।


Comments are closed.

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত । শুধুমাত্র দাপ্তরিক লোগোটি উন্মুক্ত CC BY-SA 4.0  | অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় দায়ী নয় ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ - 8250897850