কালীপুজার রাতে ফের ধর্ষণের শিকার আদিবাসী কিশোরী, নিথর দেহ মিললো ধানের জমিতে
কালীপুজার রাতে ফের ধর্ষণের শিকার আদিবাসী কিশোরী, নিথর দেহ মিললো ধানের জমিতে

কালীপুজার রাতে ফের ধর্ষণের শিকার আদিবাসী কিশোরী, নিথর দেহ মিললো ধানের জমিতে

ছবি- সংগ্রহীত

ডিজিটাল ডেস্ক – যৌন হেনস্থা, পাশবিক নরকীয় নির্যাতন, ধর্ষণ, খুন এসব জেনো বর্তমান যুগে নিত্য দিনের রুটিন হয়ে গিয়েছে। গতকাল কালীপূজার রাতে ফের আদিবাসী নাবালিকাকে ধর্ষণের পর খুনের ঘটনা ঘটলো বীরভূমের লোকপুরের দেবগঞ্জে।

খুনের ঘটনায় চরম চাঞ্চল্য ছড়ায় দেবগঞ্জে । মৃতার পরিবারের অভিযোগ বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে, প্রথমে ধর্ষণ ও পরে প্রমান চোপাটের জন্য খুন করে ওই নাবালিকাকে।পরিবার সুত্রে জানা যায়, মেয়ে-স্ত্রীকে সাথে করে নিয়ে কালীপুজার ঠাকুর দেখতে একই সাথে বেরিয়ে ছিলেন মৃতার বাবা । ঠাকুর দেখে বাড়ীও ফেরেন তারা সবাই, যথারিতি সবাই ঘুমাতেও যান। মৃতার মা জানান, মেয়ে আলাদা ঘরে ঘুমাতো ।

এমতাবস্থায় মৃতার পরিবারের দাবী, বাড়ীর সবাই ঘুমালে রাতের অন্ধকারে কেউ তার মেয়েকে ঘর থেকে তুলে নিয়ে যায়। এদিন সকালে বাড়ী থেকে খানিক দূরে ধানের জমিতে স্থানীয় দের নজরে ওই কিশোরীর নিথর দেহ।সাথে সাথে খবর দেওয়া হয় লোকপুর থানায় ।এহেন কাণ্ডে শোকের ছায়া পরেছে, এলাকা জুড়ে । খুনের ঘটনায় নারী নিরাপত্তা নিয়ে বিক্ষোব দেখায় স্থানীয়রা , ঘটনা স্থলে পুলিশ এসে মৃত দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় । মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে তড়িঘড়ি তদন্তে নামা আশ্বাস দিয়ে, পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এখনো কেউ এই ঘটনায় গ্রেপ্তার হয়নি ।


Comments are closed.

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত । শুধুমাত্র দাপ্তরিক লোগোটি উন্মুক্ত CC BY-SA 4.0  | অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় দায়ী নয় ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ - 8250897850