ফের তালা ঝুলছে ইসলামপুরের দাড়িভিট স্কুলে

ফের তালা ঝুলছে ইসলামপুরের দাড়িভিট স্কুলে

ছবি সংগ্রহীত


ডিজিটাল ডেস্ক – ইসলামপুরের দাড়িভিট স্কুলে শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে যে রনক্ষেত্রের রূপ নিয়েছিলো আর তাতে মৃত দুই ছাত্রের পরিবারের কোলহারা রেশ এখনো কাটেনি । পরিবারের দাবী প্রশাসনিক ধীর কাজে তারা ন্যায় পাচ্ছেন না ।

ছাত্র মৃত্যুর ঘটনার এতদিন কেটে যাবার পরেও সিবিআই তদন্ত কেন নেওয়া হচ্ছে না এই প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর সাথে দেখা করতে চান, মৃত ছাত্র তাপস বর্মণের মা মঞ্জু বর্মণ। দুই প্রাক্তন ছাত্র তাপস বর্মন ও রাজেশ সরকারের মৃত্যুর ঘটনায় যে টালবাহানা দেখাচ্ছে তাতে মৃতের পরিবার ফুঁসছে বলে জানা যায় পরিবার সূত্রে। গতকাল বিকেলে, দাড়িভিট স্কুলের গেটে তালা ঝুলিয়ে প্রতিবাদের আসনে বসে দুই ছাত্রের পরিবার।

এদিন স্কুলে আসা ছাত্রছাত্রী সহ স্কুলের শিক্ষকদের স্কুলে প্রবেশ নিয়েও খানিক আওয়াজ ওঠে। তবে, পাঠ ব্যাবস্থা ও স্কুলের গুরুত্বপূর্ণ প্রায় সব কাজ বেহাল রাখে। দাড়িভিট স্কুলের প্রধান শিক্ষক সংবাদ মাধ্যম কে জানিয়েছেন, ছাত্র মৃত্যুর প্রতিবাদ ধীরে ধীরে অন্যান্য পড়ুয়াদের ভবিষ্যৎ অনিশ্চয়তার মুখে ঠেলে দিচ্ছে। প্রধান শিক্ষক তার সাফাইে এদিনের ঘটনা কে ইসলামপুর মহকুমাশাসক ও জেলা বিদ্যালয় পরিদর্শককের দৃষ্টি আকর্ষণ করেছে।


Comments are closed.

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত । শুধুমাত্র দাপ্তরিক লোগোটি উন্মুক্ত CC BY-SA 4.0  | অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় দায়ী নয় ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ - 8250897850