ফের পুরোহিতের কুকীর্তি!দিনের পর দিন মানসিক ভারসম্যহীন যুবতীকে ধর্ষণ
ফের পুরোহিতের কুকীর্তি!দিনের পর দিন মানসিক ভারসম্যহীন যুবতীকে ধর্ষণ

ফের পুরোহিতের কুকীর্তি!দিনের পর দিন মানসিক ভারসম্যহীন যুবতীকে ধর্ষণ

প্রতিকী

ডিজিটাল ডেস্ক – দিনের পর দিন দুপুরে বা রাতে মানসিক ভারসম্যহীন যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠলো বেহালার এক মন্দিরের পুরোহিতের বিরুদ্ধে । ঘটনা টি ঘটেছে বেহালা অজন্তা ওডিআরসি পুলিস কোয়ার্টারের পিছনে একটি মন্দিরে ।

অভিযোগ, এদিন দুপুরে ওই মানসিক ভারসম্যহীন যুবতীর সাথে তার বোন মন্দিরে পুজো দিতে আসেন। এবং সেই সময় মন্দিরের পুরোহিত উপেন্দ্র পাঠক ওই মানসিক ভারসম্যহীন যুবতীকে টেনে মন্দিরের পিছনে নিয়ে যায়।ওই মানসিক ভারসম্যহীন যুবতীর বোন ব্যাপার টি লক্ষ করে কান পাতেন, ফিস ফিস শব্দে শাসানোর আওয়াজ তার কানে ভেসে আসে। নির্যাতিতার বোনের দাবী ” সেই সময় কিছু তথ্য ফাঁস নিয়ে দিদিকে প্রানে মারার হুমকি দিচ্ছিলেন ওই মন্দিরের পুরোহিত”।

সন্দেহস্থায় ওই মানসিক ভারসম্যহীন দিদির কাছে বোন জানতে চাইলে পুরো ঘটনা প্রকাশ্যে আসে। পরিবার জানিয়েছে, ওই মানসিক ভারসম্যহীন যুবতীর দৈহিক পরিবর্তন নজরে আসে মাস খানেক থেকেই তাদের।পরিবারের অভিযোগ, ওই মানসিক ভারসম্যহীন যুবতী যখন পাড়ার পুকুরে স্নান করতে যেতেন ঠিক তখনই এই কুকর্ম করতেন পুরোহিত উপেন্দ্র পাঠক ।

প্রসঙ্গত, বর্তমান মানসিক ভারসম্যহীন যুবতী বিবাহিত, পূর্বে যখন তিনি সুস্থ ছিলেন তখন স্বামীর ঘর করতেন।তবে রোগাক্রান্ত হওয়ায় তার স্বামী তাকে বাপের বাড়ীতে রেখে যায়। এহেন ঘটনায় এলাকায় চরম উত্তেজনার সৃষ্টি হয়েছে । নির্যাতিতার পরিবার পর্ণশ্রী থানায় ওই পুরোহিতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেপ্তার করেছেন পুজারি উপেন্দ্র পাঠক কে। প্রশ্ন উঠছে, কিভাবে মন্দিরের পিছনে এসব অপকর্ম হতো, ঘটনায় মন্দিরের আসে পাসের সিসি ক্যামেরা দেখবে পুলিশ ।


Comments are closed.

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত । শুধুমাত্র দাপ্তরিক লোগোটি উন্মুক্ত CC BY-SA 4.0  | অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় দায়ী নয় ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ - 8250897850