দেহব্যাবসা সাথে চুরি কি অবস্থা হল যৌনকর্মীর
দেহব্যাবসা সাথে চুরি কি অবস্থা হল যৌনকর্মীর

দেহব্যাবসা সাথে চুরি কি অবস্থা হল যৌনকর্মীর

প্রতীকী

ডিজিটাল ডেস্ক – সোনাগাছির এক যৌনকর্মী কে পেটে ধারালো ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায় এমন, অপ্রীতিকর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা সোনাগাছির নিষিদ্ধ এলাকায়।


ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায়, যৌনকর্মীর চিৎকারে ছুটে আসে আশেপাশের স্থানীয়রা। ঘরের মেঝেতে যৌনকর্মীর দেহ পরে থাকতে দেখে তড়িঘড়ি আর জি কর হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।
অভিযোগ ওই যৌনকর্মী নাকি দেহব্যাবসার আড়ালে, চুরি ও ছিনতাইয়ের সাথে যুক্ত। বয়স ত্রিশের ওই যুবতী যৌনকর্মীর বিপক্ষেই মুখ খুললেন স্থানীয়রা, তারা বলেন এমন ঘটনা আগে কখনো ঘটেনি তবে, ওই জুবতী যে দেহগ্রাহকের পকেট থেকে চুরি বা ছিনতাই করেছে এমন বহু কথা কানে এসেছে অন্যান্যদের।


এমন ঘটনায় চাঞ্চল্য ছড়ালে,ওই এলাকার স্থানীয়রা পুলিশের দ্বারস্থ হন। ঘটনার কথা শুনে পুলিশের প্রাথমিক অনুমান, যৌন পল্লিতে যাওয়া যে ব্যাক্তি যৌনকর্মীকে ছুরি দিয়ে আঘাত করেছে, হয়তো শারীরিক সম্পর্কের পর তার টাকা পয়সা চুরি কড়তে গিয়ে ধরা পরে ঐ যৌনকর্মী, চুড়ির আঁচ পেয়েই হয়ত ঐ ব্যাক্তি ধারালো ছুরি দিয়ে ওই যৌনকর্মী যুবতিকে আঘাত করে। অবস্থার বেগতিক বুঝে পালিয়ে যায়, ওই ব্যাক্তি।এমতাবস্থায় রীতিমত আতঙ্কিত সোনাগাছি এলাকার বাসিন্দারা নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছে। ঘটনার তদন্তে নেমেছে বড়তলার পুলিশ। স্থানীয় এক যৌনকর্মী জানিয়েছেন, চুরি বা ছিনতাইয়ের অভিযোগ ওই ঘাতক ব্যাক্তি পুলিশে ‘জানাতে পারতেন তবে, আইন নিজের হাতে তুলে নেন। ঘটনার অন্তে পুলিশ নিরাপত্তার আশ্বাস দিয়েছেন।


Comments are closed.

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত । শুধুমাত্র দাপ্তরিক লোগোটি উন্মুক্ত CC BY-SA 4.0  | অন্যান্য ওয়েবসাইটের কনটেন্টের জন্য বং-সময় দায়ী নয় ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ - 8250897850