স্যামসাং-এর ভিপি, ড. হন পাক অ্যান্ড্রয়েড অথরিটি দ্বারা অনুষ্ঠিত এক মিডিয়া ব্রিফিংয়ে প্রকাশ করেছেন যে গ্যালাক্সি রিং “দীর্ঘ” ব্যাটারি জীবন সরবরাহ করবে।

স্যামসাং-এর ভিপি, ড. হন পাক অ্যান্ড্রয়েড অথরিটি দ্বারা অনুষ্ঠিত এক মিডিয়া ব্রিফিংয়ে প্রকাশ করেছেন যে গ্যালাক্সি রিং “দীর্ঘ” ব্যাটারি জীবন সরবরাহ করবে।

যদিও তিনি কোনো প্রকৃত সংখ্যা প্রদান করেননি, তিনি জানিয়েছেন যে এমন ডিভাইসের বাজারের প্রত্যাশা হল এটি কয়েক দিনের বেশি সময় টিকে থাকবে। সেই সাথে, স্যামসাং এর চালু হওয়ার আগে রিংয়ের ব্যাটারি জীবন অপ্টিমাইজ করার কাজ করছে।

মনে হচ্ছে, গ্যালাক্সি রিং এমন মোড সরবরাহ করবে যেখানে আপনি এর ব্যাটারি জীবন বাড়াতে পারবেন বা এর সমস্ত ফিচার ব্যবহার করতে পারবেন। জনপ্রিয় স্মার্ট রিং, ওরা রিং এক চার্জে প্রায় ৪–৭ দিন স্থায়ী হয়, এবং স্যামসাং-এর রিংও প্রায় একই সময় বা তার চেয়ে বেশি সময় টিকে থাকবে।

স্যামসাং আরও প্রকাশ করেছে যে গ্যালাক্সি রিং “অগ্রণী” সেন্সর সংবলিত হবে। অবশ্য, কোন সেন্সর এতে যুক্ত হবে তা নিয়ে কোনো বিস্তারিত তথ্য প্রদান করা হয়নি। তবে স্যামসাং তার মিডিয়া ইভেন্টে যা বলেছে তার ভিত্তিতে, হৃদয়ের হার মনিটরিং এবং রাতের সময় ঘুমের ট্র্যাকিং এই প্যাকেজের একটি অংশ।

সেই সাথে, গ্যালাক্সি রিং ফার্টিলিটি ট্র্যাকিং সুবিধা দেবে, যার জন্য স্যামসাং ন্যাচারাল সাইকেলস জন্ম নিয়ন্ত্রণ অ্যাপের সাথে অংশীদারিত্ব করেছে। সংগৃহীত সমস্ত স্বাস্থ্য তথ্য স্যামসাং হেলথে সিঙ্ক হবে, যে অ্যাপটি অন্যান্য গ্যালাক্সি ওয়্যারেবলস থেকে সমস্ত স্বাস্থ্য তথ্য সংগ্রহ এবং বিশ্লেষণ করে।

স্যামসাং-এর নিউজরুমে প্রকাশিত এক সম্পাদকীয়তে, ড. হন পাক আবারও নিশ্চিত করেছেন যে গ্যালাক্সি রিং এই বছরের পরে চালু হবে।

গ্যালাক্সি রিং-এর পাশাপাশি, স্যামসাং স্যামসাং হেলথের জন্য নতুন মাই ভাইটালিটি স্কোর ফিচার বিস্তারিত বর্ণনা করেছে। এটি আপনার ঘুমের ডেটা, হৃদয়ের হার, ক্রিয়াকলাপের মাত্রা, এবং হৃদয়ের হারের বৈচিত্র্য ব্যবহার করে ব্যক্তিগত স্বাস্থ্য অন্তর্দৃষ্টি প্রদান করবে। এই ফিচারটি স্যামসাং গ্যালাক্সি S24-এর সাথে জুড়ে গ্যালাক্সি ওয়াচ 6 এ প্রথম চালু হবে, এবং পরে এই বছরে অন্যান্য গ্যালাক্সি ডিভাইসের জন্য লাইভ যাবে।